ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

রাজনীতি

শৈলকুপায় ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, বাড়িঘর ভাঙচুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৭ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২২
শৈলকুপায় ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, বাড়িঘর ভাঙচুর

ঝিনাইদহ: ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ইউনিয়নে বিজয়ী ও পরাজিত চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও বাড়ি-ঘর ভাঙচুরের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন কমপক্ষে ৫ জন।

শুক্রবার (০৭ জানুয়ারি) সকালে ওই উপজেলার দুধসর গ্রামে এ ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৩৮ রাউন্ড শর্টগানের গুলি ও ৩ রাউন্ড রাবার বুলেট বর্ষণ করে পুলিশ।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে শৈলকুপা উপজেলার দুধসর ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচিত হয় আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী সাহাবুদ্দিন সাবু। বৃহস্পতিবার সন্ধ্যায় পরাজিত স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী টিএ রাজুর সমর্থক শহীদ নামে এক ব্যক্তির মুদি দোকান বন্ধ করে দেয় নব-নির্বাচিত চেয়ারম্যানের সমর্থকরা। এর জের ধরে সকালে উভয় পক্ষের সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়। ভাঙচুর করা হয় পরাজিত চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের প্রায় ৩০টি বাড়িঘর। এসময় উভয় পক্ষের কমপক্ষে ৫ জন আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৩৮ রাউন্ড শর্টগানের গুলি ও ৩ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

বাংলাদেশ সময়: ০৭৩০ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa