ঢাকা, মঙ্গলবার, ১৭ মাঘ ১৪২৯, ৩১ জানুয়ারি ২০২৩, ০৮ রজব ১৪৪৪

রাজনীতি

দেশকে আলোকিত পথে নিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী: নৌপরিবহন প্রতিমন্ত্রী 

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৯ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২২
দেশকে আলোকিত পথে নিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী: নৌপরিবহন প্রতিমন্ত্রী 

ঢাকা: বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতি থামিয়ে দেওয়ার জন্য অনেক গভীর ষড়যন্ত্র চলছে বলে মন্তব্য করেছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। এসব ষড়যন্ত্রের বিরুদ্ধে সবাইকে ঐক‍্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, এ যুদ্ধ শুধু জাতীয় নয়, আন্তর্জাতিক পর্যায়ের যুদ্ধ।

শনিবার (৮ জানুয়ারি) রাজধানীর হাজারীবাগ থানার বিভিন্ন স্থানে ঢাকা-১০ আসনের সংসদ সদস্য শফিউল ইসলাম মহিউদ্দিনের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণের সময় খালিদ মাহমুদ চৌধুরী এ কথা বলেন।

তিনি বলেন, বাংলাদেশকে আলোকিত পথে নিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি আর্তমানবতার সেবায় কাজ করছেন। তার এ সেবার জন্য তিনি শুধু দেশে নন, পৃথিবীর বিভিন্ন জার্নালে ‘মানবতার জননী’ উপাধি পেয়েছেন। সেটা আমরা ধরে রাখতে চাই। প্রধানমন্ত্রী বাংলার মানুষের জীবনমান উন্নয়নে কাজ করছেন। বাংলাদেশ এখন আর বিদেশ থেকে সাহায‍্য নেওয়ার দেশ নয়; বাংলাদেশ এখন সাহায‍্য দেয়। শ্রীলঙ্কাকে বাংলাদেশ সাহায‍্য দিয়েছে। সুদানকে অর্থ মঞ্জুরি দিয়েছে। এ মঞ্জুরির টাকা ফেরত নেব না। এসব সংবাদ আমাদের আনন্দ দেয়। ১৬ কোটি মানুষ আনন্দিত হয়। বিশ্বসভায় প্রধানমন্ত্রী যখন প্রশংসিত হন, তখন বাংলার মানুষ আনন্দিত হয়।

খালিদ মাহমুদ চৌধুরী আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের স্থল সীমানা, সমুদ্র সীমানা দিয়েছেন। তিনি উন্নয়নের ডেল্টা প্লান দিয়েছেন। তিনি মধ‍্যম আয়ের দেশ দিয়েছেন। ২০৪১ সাল নাগাদ উন্নত দেশের কাতারে পৌঁছাতে কাজ করে যাচ্ছেন। বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতি থামিয়ে দেওয়ার জন্য অনেক গভীর ষড়যন্ত্র চলছে। এসব ষড়যন্ত্রের বিরুদ্ধে সবাইকে ঐক‍্যবদ্ধ থাকতে হবে। গণতন্ত্র, নির্বাচনী ব‍্যবস্থা ধ্বংসকারী, এতিমের টাকা আত্মসাতকারীরা  উন্নয়ন ও অগ্রযাত্রা সহ্য করতে না পেরে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।  জাতীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্র হচ্ছে। এ যুদ্ধ শুধু জাতীয় নয়, আন্তর্জাতিক পর্যায়ের যুদ্ধ।

এ সময় আরও বক্তব্য দেন সংসদ সদস্য শফিউল ইসলাম মহিউদ্দিন, বিজিএমইএ’র প্রেসিডেন্ট ফারুক হাসান ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হুমায়ুন আহম্মেদ।

বাংলাদেশ সময়: ১৭২৮ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২২
এসকে/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa