ঢাকা, রবিবার, ২১ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

রাজনীতি

কাপ্তান বাজারে আগুনে ক্ষতিগ্রস্ত মার্কেটে গেলেন ইশরাক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২২ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২২
কাপ্তান বাজারে আগুনে ক্ষতিগ্রস্ত মার্কেটে গেলেন ইশরাক

ঢাকা: রাজধানীর কাপ্তান বাজারে ভয়াবহ আগুনে হতাহত বা ক্ষতিগ্রস্তদের কোনো খোঁজ নিতে সরকারের পক্ষ থেকে এমনকি সিটি করপোরেশনের পক্ষ থেকে কেউ আসেনি। এতে ক্ষোভ প্রকাশ করেছেন বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

শনিবার (৮ জানুয়ারি) বিকেলে রাজধানীর কাপ্তান বাজারের ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের খোঁজ নিতে বিএনপির একটি প্রতিনিধিদল নিয়ে ঘটনাস্থলে যান বিএনপি নেতা ইশরাক হোসেন। এ সময় সঙ্গে ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহবায়ক আব্দুস সালাম।  

ইশরাক বলেন, আগুনের প্রায় একদিন পেরিয়ে গেছে। ক্ষতিগ্রস্তদের কোনো খোঁজ নিতে এখনও সরকারের পক্ষ থেকে কেউ আসেনি। এমনকি সিটি করপোরেশন মালিকানাধীন হলেও এখনও কেউ আসেনি তাদের পক্ষ থেকেও। এতেই বোঝা যায় ভোট ছাড়া জনপ্রতিনিধিদের দায়িত্ব সম্পর্কে। সেইসঙ্গে বিএনপির পক্ষ থেকে কাপ্তান বাজারে আগুনে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ানোর ঘোষণাও দেন তিনি।

এ সময় কেন্দ্রীয় বিএনপির সহ-সম্পাদক কাজী রওনুকুল ইসলাম টিপু, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য হামিদুর রহমান হামিদ, মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সাব্বির আহমদ আরিফ, ওয়ারী থানা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক কমিশনার মোজাম্মেল হক মুক্তাসহ স্থানীয় বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০২২
এমএইচ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa