ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

রাজনীতি

ছেলের হাতে চেয়ারম্যানের দায়িত্ব ছাড়লেন বাবা

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৫ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২২
ছেলের হাতে চেয়ারম্যানের দায়িত্ব ছাড়লেন বাবা

রাজশাহী: রাজশাহীর মোহনপুর উপজেলার রায়ঘাটি ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মোহাম্মদ বাবলু হোসেন তার বাবা বিদায়ী চেয়ারম্যান খলিলুর রহমানের কাছ থেকে দায়িত্ব বুঝে নিয়েছেন। নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্বগ্রহণ ও প্রথম কার্য দিবস উপলক্ষে দোয়া মাহফিলও অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৯ জানুয়ারি) সকালে রাজশাহীর মোহনপুর উপজেলার রায়ঘাটি ইউনিয়ন পরিষদের (ইউপি) হল রুমে সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বয়ক খলিলুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুস সালাম।

স্বাগত বক্তব্য দেন রায়ঘাটি ইউপির নবনির্বাচিত বাবলু হোসেন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মফিজ উদ্দিন কবিরাজ, যুগ্ম সাধারণ সম্পাদক মোরাদুল ইসলাম মুরাদ, ধুরইল ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন, জাহানাবাদ ইউপি চেয়ারম্যান মো. হযরত আলীসহ পরিষদের সব সদস্য ও গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

সবার দীর্ঘায়ু কামনা করে দোয়া মোনাজাত শেষে বিদায়ী চেয়ারম্যান খলিলুর রহমানের কাছ থেকে তার ছেলে নবনির্বাচিত চেয়ারম্যান বাবলু হোসেন দায়িত্ব বুঝে নেন।

এর আগে রায়ঘাটী ইউনিয়নে চেয়ারম্যান ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক খলিলুর রহমান। তবে এবারের নির্বাচনে তিনি দলের মনোনয়ন পাননি। গত ২৮ নভেম্বর অনুষ্ঠিত তৃতীয় ধাপের নির্বাচনের জন্য দলের মনোনয়ন পেয়েছিলেন খলিলুর রহমানের ছেলে বাবলু হোসেন। আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে বাবলু হোসেন নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হন।

বাংলাদেশ সময়: ১৮২৪ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২২
এসএস/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa