ঢাকা, রবিবার, ২০ জ্যৈষ্ঠ ১৪৩০, ০৪ জুন ২০২৩, ১৫ জিলকদ ১৪৪৪

রাজনীতি

মানুষের রুটিরুজিও খতম করতে উদ্যত সরকার: সেলিম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২০ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২২
মানুষের রুটিরুজিও খতম করতে উদ্যত সরকার: সেলিম

ঢাকা: মানুষের ভোটের অধিকার কেড়ে নিয়ে, মানুষের রুটিরুজিও খতম করতে উদ্যত সরকার বলে মন্তব্য করেছেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) সভাপতি বীর মুক্তিযোদ্ধা কমরেড মুজাহিদুল ইসলাম সেলিম।

সোমবার (১০ জানুয়ারি) দুপুরে রাজধানীর পল্টন মোড়ে ব্যাটারি চালিত রিকশা, ভ্যান, ইজিবাইক বন্ধের সিদ্ধান্ত অবিলম্বে বাতিল, ব্যাটারি চালিত যানবাহনকে লাইসেন্স প্রদান এবং রিকশা, ভ্যান, ইজিবাইক শ্রমিকদের ওপর  জুলুম-নির্যাতন বন্ধের দাবিতে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশ থেকে তিনি এসব কথা বলেন।

 

প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে মুজাহিদুল ইসলাম সেলিম বলেন, বাঙালকে হাইকোর্ট দেখাবেন না। মানুষের ভোটের অধিকার কেড়ে নিয়ে মানুষের রুটিরুজিও খতম করতে উদ্যত সরকার।

তিনি আরো বলেন ভোট কারুচুপির মাধ্যমে যে সরকার ক্ষমতায়, তার নিজেরই বৈধতা নাই। যার নিজেরই বৈধতা নাই সে শ্রমিকের রুটিরুজিকে অবৈধ ঘোষণা করেছে। এই অবৈধ সরকারের ব্যাটারি চালিত রিকশা, ভ্যান, ইজিবাইক বন্ধের সিদ্ধান্তও অবৈধ এবং অবিলম্বে এই গণবিরোধী সিদ্ধান্ত বাতিল করতে হবে।

রিকশা, ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি শাহাদাৎ খাঁর সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশ সঞ্চালনা করেন যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম নাদিম।

সমাবেশে আরও বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস, বাংলাদেশের কমিউনিস্ট পার্টি’র ঢাকা দক্ষিণ কমিটি‘র সাধারণ সম্পাদক কমরেড জলি তালুকদার, রায়ের বাজার কমিটির সভাপতি সুমন মৃধা, হাজারীবাগ থানা কমিটির সংগঠক মো. আলমগীর, লালবাগ থানা কমিটির কোষাধ্যক্ষ দেলোয়ার হোসেন এবং বাংলাদেশ ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি অনিক রায় প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২২
আরকেআর/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa