ঢাকা, রবিবার, ১৫ মাঘ ১৪২৯, ২৯ জানুয়ারি ২০২৩, ০৬ রজব ১৪৪৪

রাজনীতি

অন্যরা ক্ষমতায় এলে দেশের টাকা লুটপাট হয়: শ. ম. রেজাউল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৪ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২২
অন্যরা ক্ষমতায় এলে দেশের টাকা লুটপাট হয়: শ. ম. রেজাউল

পিরোজপুর: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ. ম. রেজাউল করিম এমপি বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের স্বর্ণ শিখরে পৌঁছেছে। দেশের এমন কোনো সেক্টর নেই যেখানে যথাযথ উন্নয়ন হয়নি।

শেখ হাসিনা যখন ক্ষমতায় থাকেন তখনই দেশের উন্নয়ন হয়। আর বিএনপি-জামায়াত বা অন্যরা ক্ষমতায় এলে দেশের টাকা লুটপাট হয়।  

বুধবার (১২ জানুয়ারি) দুপুরে জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে জেলা সার্কিট হাউজ মিলনায়তনে ক্যান্সার, কিডনী, লিভার লিরোসিস, স্ট্রোকে প্যারালাইসড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া রোগীর জন্য আর্থিক সহায়তার চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা সিভিল সার্জন ডা. হাসনাত ইউসুফ জাকি, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থান্দার খাইরুল হাসান, জেলা সমাজ সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মো. ইকবাল কবির।

এ সময় জেলায় ৮৩ জন রোগীকে ক্যান্সার, কিডনী, লিভার লিরোসিস, স্ট্রোকে প্যারালাইসড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়ার জন্য আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়। পরে জেলায় বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশন থেকে চেক বিতরণ করা হয়। এর আগে জেলা প্রশাসন ও সদর উপজেলা প্রশাসনের আয়োজনে শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করেন মন্ত্রী।

বাংলাদেশ সময়: ২১৫১ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa