ঢাকা, রবিবার, ২১ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

রাজনীতি

‘বিএনপির কাজই হচ্ছে দেশবিরোধী ষড়যন্ত্র করা’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৭ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২২
‘বিএনপির কাজই হচ্ছে দেশবিরোধী ষড়যন্ত্র করা’

শরীয়তপুর: পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, বিএনপির কাজই হচ্ছে জনগণকে বিভ্রান্ত করা, দেশবিরোধী ষড়যন্ত্র করা। বিএনপির উদ্দেশ্য নির্বাচন নয়, দেশে একটি গণ্ডগোল লাগিয়ে পেছনের দরজা দিয়ে কিছু করা যায় কি না, সেই অপচেষ্টা।

বিএনপির জন্মটাই পেছনের দরজা দিয়ে, সে কারণেই তারা সবসময় পেছনের দরজা খোঁজে।  

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) বেলা ১২টায় শরীয়তপুরের নড়িয়ায় উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এনামুল হক শামীম আরও বলেন, বিএনপি নেতারা যত হাকডাক দিক না কেন, জনগণ তাদের বিশ্বাস করে না। বিএনপি যখন ক্ষমতায় ছিল, তখন কি করেছে জনগণ তা ভুলে যায়নি। ক্ষমতায় যেতে না পেরে সারাদেশে জ্বালাও-পোড়াও করেছে, মানুষ হত্যা করেছে তাও জনগণ ভোলেনি। আর জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ সবদিক দিয়ে এগিয়ে যাচ্ছে। জনগণ উন্নয়নে বিশ্বাসী।  এদেশের জনগণ আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনবে।

নড়িয়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক মালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকনের সঞ্চালনায় সভায় বক্তব্য দেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, আইন সম্পাদক ও নড়িয়া পৌর মেয়র আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বাদশা শেখ, যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবু রাড়ী, শহিদুল ইসলাম সিকদার, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম ভিপি চুন্নু, উপজেলা ভাইস-চেয়ারম্যান জাকির বেপারী, মহিলা ভাইস-চেয়ারম্যান নাজমা মোস্তফা প্রমুখ। এসময় নড়িয়া উপজেলার ১৪টি ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান উপস্থিত ছিলেন।

এরআগে, সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ বরাদ্দে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত গরীব, দুস্থ ও অসহায় মানুষের মধ্যে (দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয় মাধ্যমে) নড়িয়া উপজেলায় ১০০ বান্ডিল ঢেউটিন ও নগদ ৩ লাখ টাকা অর্থ বিতরণ করেন উপমন্ত্রী এনামুল হক শামীম।

বাংলাদেশ সময়: ১৪২২ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa