ঢাকা, রবিবার, ১৫ মাঘ ১৪২৯, ২৯ জানুয়ারি ২০২৩, ০৬ রজব ১৪৪৪

রাজনীতি

বিএনপিই একটা পরগাছা দল: হানিফ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৬ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২২
বিএনপিই একটা পরগাছা দল: হানিফ

কুষ্টিয়া: বিএনপিই একটা পরগাছা দল, ক্যান্টনমেন্ট থেকে সৃষ্টি। তাদের আওয়ামী লীগ নিয়ে না ভাবলেও চলবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) কুষ্টিয়ার পিটিআই রোডস্থ নিজ বাসভবনে ‘এই সরকারের পতন হলে আওয়ামী লীগকে কোথাও খুঁজে পাওয়া যাবেনা’ বিএনপি নেতাদের এমন বক্তব্যের প্রসঙ্গে তিনি সাংবাদিকদের কাছে এ মন্তব্য করেন।

তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে বিএনপির আন্দোলন প্রসঙ্গে হানিফ বলেন, এই দেশে অসাংবিধানিক তত্ত্বাবধায়ক সরকার আর কোনদিন আসবে না। তাই এ নিয়ে আন্দোলন করে কোনো লাভ নেই।

হানিফ বলেন, গ্রাম বাংলার মানুষ এখন শান্তিতে রয়েছে। যারা দেশের উন্নয়ন অগ্রগতি চাই না, উন্নয়ন সহ্য করতে পারে না তারা অশান্তিতে রয়েছে। খালেদা জিয়ার মামলা বিএনপি নেতারায় ভালো বলতে পারবে। বিএনপির বাঘা বাঘা আইনজীবীরা ব্যর্থ হয়েছে নির্দোষ প্রমাণ করতে। কারণ খালেদা জিয়া এতিমের টাকা চুরি করেছিলেন। আর প্রেসক্লাবের সামনে দাঁড়িয়ে ভাষণ দেওয়া যদি আন্দোলন হয়, তাহলে বিএনপি এমন আন্দোলন করতে থাক।

এ সময় কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮৫৩ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa