ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

রাজনীতি

আ.লীগ কার্যালয়ে ডেকে নিয়ে ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৩ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২২
আ.লীগ কার্যালয়ে ডেকে নিয়ে ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা প্রতীকী

গাজীপুর: গাজীপুরের শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়ন আওয়ামী কার্যালয়ে ডেকে নিয়ে ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে যুবলীগ নেতার বিরুদ্ধে।  

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) রাতে একটি পুকুর থেকে নিহত ছাত্রলীগ নেতার মরদেহ উদ্ধার করে পুলিশ।

 

নিহত হলেন নয়ন শেখ (২৮)। তিনি শ্রীপুরের কাওরাইদ ইউনিয়নের বেলদিয়া এলাকার মৃত মো. আব্দুলের ছেলে। নয়ন শেখ কাওরাইদ ইউনিয়ন ছাত্রলীগের রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন।  

অভিযুক্ত হলেন খাইরুল ইসলাম মীর (৩৫)। তিনি শ্রীপুর উপজেলার কাওরাইদ এলাকার জালাল মিয়ার ছেলে। খাইরুল মীর কাওরাইদ ইউনিয়ন যুবলীগ নেতা।

নিহতের স্বজন ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকেলে কাওরাইদ কেএন উচ্চ বিদ্যালয় মাঠে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে যুবলীগ নেতা খাইরুলের ছেলে অনুভবের (১৪) সঙ্গে কয়েকজন ছেলের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ওই ছেলেরা গিয়ে ছাত্রলীগ নেতা নয়ন শেখকে বিষয়টি জানায়। পরে নয়ন শেখ অনুভবকে ডেকে ধমক ও শাসন করে। এর কিছুক্ষণ পরেই অনুভবের বাবা যুবলীগ নেতা খাইরুল মীর এর কারণ জানতে চান। এ নিয়ে খাইরুল মীর ও নয়ন শেখের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে ডেকে নিয়ে নয়ন শেখকে পেটানো হয়। এ সময় নয়ন শেখ পালাতে গিয়ে পাশের একটি পুকুরে পড়ে যান। খবর পেয়ে নয়ন শেখের স্বজনরা আওয়ামী লীগ কার্যালয়ে যান। তাকে না পেয়ে খোঁজাখুঁজি করতে থাকেন। একপর্যায়ে রাত ১০টার দিকে পুকুর থেকে নয়ন শেখের মরদেহ উদ্ধার করা হয়।  

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) ইমতিয়াজ মাহফুজ জানান, নিহতের মাথা ও শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্তদের গ্রেফতার করতে পুলিশ অভিযান চালাচ্ছে।  

বাংলাদেশ সময়: ১১০৫, জানুয়ারি ১৪, ২০২২ 
আরএস/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa