ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

রাজনীতি

যশোরে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১০ ঘণ্টা, মার্চ ২৬, ২০২২
যশোরে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

যশোর: যশোরে রুম্মান (৩১) নামে এক যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দলীয় প্রতিপক্ষ। এ ঘটনায় আরিফ হোসেন শাকিল (৩০) নামে আরেক যুবলীগ কর্মী আহত হয়েছেন।

 

শুক্রবার (২৫ মার্চ) রাত ১১টার দিকে শহরের পুরাতন কসবা কাঁঠালতলা এলাকায় এ ঘটনা ঘটে।  নিহত রুম্মান শহরের টালিখোলা মাদরাসা এলাকার লিয়াকত পাটোয়ারির ছেলে। এ ঘটনায় আহত শাকিল একই এলাকার গাড়িচালক বাবুর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে একই দলের লোকজনের সঙ্গে রুম্মান ও তার পক্ষের লোকজনের বিরোধ ছিল। এর জের ধরে  আরিফ, আহাদুলসহ আ-১০ জন শুক্রবার রাত ১১ টার দিকে রুম্মানকে কুপিয়ে ফেলে রেখে যান। এসময় আহত হন রুম্মানের সঙ্গে থাকা শাকিল। পরে স্থানীয়রা রুম্মান ও শাকিলকে যশোর ২৫০ জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক রুম্মানকে মৃত ঘোষণা করেন।  

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক দেলোয়ার হোসেন জানিয়েছেন, হাসপাতালে আনার আগেই রুম্মানের মৃত্যু হয়েছে। শাকিলের অবস্থা আশংকাজনক। তাকে সার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বাংলানিউজকে বলেন, দলীয় প্রতিপক্ষের হাতে খুন হয়েছেন রুম্মান। জড়িতদের আটক করতে পুলিশের একাধিক টিম কাজ করছে।

বাংলাদেশ সময়:  ০২০৮ ঘণ্টা, মার্চ ২৬, ২০২২

ইউজি/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।