ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

বিএনপি সন্ত্রাসীদের সংগঠন: এমপি সেখ জুয়েল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৪ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২২
বিএনপি সন্ত্রাসীদের সংগঠন: এমপি সেখ জুয়েল

খুলনা: ‘আওয়ামী লীগে সন্ত্রাসীদের স্থান নাই, বিএনপি সন্ত্রাসীদের সংগঠন। যা আজ ঢাকা থেকে খুলনা সর্বত্র প্রমাণিত।

বঙ্গবন্ধুর বাংলায় সন্ত্রাসীদের কোন ঠাঁই হবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা সন্ত্রাসমুক্ত বাংলাদেশ গড়ব। এর জন্য আমাদের সবাইকে একযোগে কাজ করতে হবে। ’

বুধবার (২০ এপ্রিল) সকাল ১০টায় মহানগরীর মডেল স্কুল প্রাঙ্গণে যুবলীগের খুলনা মহানগর শাখা আয়োজিত ঈদ উপহার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন জাতির পিতার ভ্রাতুষপুত্র, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল।

এ সময় খুলনা মহানগর যুবলীগের আহ্বায়ক সফিকুর রহমান পলাশের সভাপতিত্বে ও  যুগ্ম আহ্বায়ক শেখ শাহজালাল হোসেন সুজনের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা।

এ সময় আরো উপস্থিত ছিলেন মহানগর যুবলীগ নেতা আব্দুল কাদের শেখ, মো. আবুল হোসেন, কাজী কামাল হোসেন, শওকত হোসেন, কবির পাঠান, অভিজিৎ চক্রবর্তী দেবু, মোস্তফা শিকদার, কে এম শাহিন হাসান, সদর থানা যুবলীগ নেতা রাশেদুজ্জামান রিপন, ওয়ার্ড যুবলীগ নেতা ইলিয়াস হোসেন লাবু, রবিউল ইসলাম লিটন, ইমরুল ইসলাম রিপন, জামাল শেখ, মাসুম উর রশিদ, জামিল আহমেদ সোহাগ, জিহাদুর রহমান জিহাদ, শওলত আলী রাসেল, নগর ছাত্রলীগ নেতা আসাদুজ্জামান বাবু৷ জহির আব্বাস, রাহুল মাহমুদ।

পাঁচ শতাধিক মানুষের মধ্যে ঈদ উপহার বিতরণ করেন সংসদ সদস্য। ঈদ উপহার সামগ্রীতে ছিল ৫ কেজি চাল, এক কেজি পোলাওর চাল, হাফ কেজি সয়াবিন তেল, হাফ কেজি লবণ, হাফ কেজি চিনি, এক কেজি সেমাই, এক কেজি পেঁয়াজ, একটি স্যাভলন সাবান ও একটি হুইল সাবান।

ঈদ উপহার বিতরণ এর আগে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব, শহীদ শেখ আবু নাসের ও বেগম রাজিয়া নাসেরসহ ১৫ আগস্টে নিহত সবার আত্মার শান্তি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়। একইসঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনায় দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে দেশ ও দেশবাসীর মঙ্গল কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২২
এমআরএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।