ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

রাজনীতি

সিসিইউতেই থাকছেন খালেদা জিয়া

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৮ ঘণ্টা, জুন ১৪, ২০২২
সিসিইউতেই থাকছেন খালেদা জিয়া হাসপাতালে খালেদা জিয়া- ফাইল ছবি

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে আরও কিছুদিন নিবিড় পর্যবেক্ষণে রাখার সিদ্ধান্ত নিয়েছে এভারকেয়ার হাসপাতালের মেডিক্যাল বোর্ড।

মঙ্গলবার (১৪ জুন) রাতে বিএনপি চেয়ারপারসনের চিকিৎসক অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন বাংলানিউজকে বলেন, বিকেলে মেডিক্যাল বোর্ড একমত হয়েছে যে উনি সিসিইউতেই (ক্রিটিকাল কেয়ার ইউনিট) থাকবেন।

কেবিনে নেওয়ার মতো অবস্থা এখনো হয়নি।

মঙ্গলবার ৭২ঘণ্টা শেষ হলেও এখনো ট্রান্সফারেবল হয়নি বলেও জানান ডা. জাহিদ। বলেন, শুধু ওয়াশরুম ছাড়া আর কোনো মুভমেন্টের অনুমতি দেওয়া হয়নি।

তিনি বলেন, নরমালি সকাল থেকেই চিকিৎসকরা ম্যাডামকে দেখেন। তবে ফরমালি বোর্ড বসে বিকেল ৫টার পরে। বুধবার (১৫ জুন) বিকেলে আবার বোর্ড বসে পরবর্তী সিদ্ধান্ত নেবে।  

গত শুক্রবার গভীর রাতে বুকের ব্যথা নিয়ে এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন খালেদা জিয়া। শনিবার দুপুরে খালেদা জিয়ার হৃৎপিণ্ডে এনজিওগ্রাম করে একটি ব্লক অপসারণ করে স্টেন্টিং করা হয়। বিএনপি চেয়ারপারসনের হৃৎপিণ্ডে আরও দুটি ব্লক রয়েছে। তবে সেখানে স্টেন্টিং করার মতো শারীরিক অবস্থা নেই।

বাংলাদেশ সময়: ২৩২৮ ঘণ্টা, জুন ১৩, ২০২২
এমএইচ/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।