ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় এনপিপির দোয়া মাহফিল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৩ ঘণ্টা, জুন ১৮, ২০২২
খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় এনপিপির দোয়া মাহফিল

ঢাকা: ২০ দলীয় জোটনেত্রী খালেদা জিয়ার আশু রোগমুক্তি ও সুস্থতা কামনায় জোট শরিক ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৮ জুন) বাদ জোহর রাজধানীর মতিঝিলে এনপিপি চেয়ারম্যানের অস্থায়ী কার্যালয়ে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলপূর্ব সংক্ষিপ্ত বক্তব্যে এনপিপির চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ বলেন, ২০ দলীয় জোটনেত্রী খালেদা জিয়া আজ গুরুতর অসুস্থ। চিকিৎসকরা জানিয়েছেন, অবিলম্বে তার বিদেশে উন্নত চিকিৎসা প্রয়োজন। এটা এখন গণ দাবিতে পরিণত হয়েছে। কিন্তু রাজনৈতিক প্রতিহিংসার কারণে সরকার তাকে চিকিৎসার জন্য বিদেশে যাওয়ার অনুমতি দিচ্ছে না। আমরা অবিলম্বে দেশনেত্রীর স্থায়ী মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবি জানাই।

ড. ফরিদুজ্জামান ফরহাদের সভাপতিত্বে ও এনপিপির মহাসচিব মোস্তাফিজুর রহমান মোস্তফার সঞ্চালনায় দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- ২০ দলীয় জোট শরিক জাতীয় পার্টির (জাফর) ভারপ্রাপ্ত মহাসচিব সাবেক এমপি আহসান হাবিব লিংকন, জাগপার একাংশের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমান, এনডিপির চেয়ারম্যান ক্বারী আবু তাহের, ডেমোক্রেটিক লীগের সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহমেদ মনি, বাংলাদেশ মুসলিম লীগের (বিএমএল) মহাসচিব অ্যাডভোকেট শেখ জুলফিকার বুলবুল চৌধুরী, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মহাসচিব মাওলানা মহিউদ্দিন ইকরাম, গণ দলের চেয়ারম্যান এটিএম গোলাম মাওলা চৌধুরী, এনপিপির প্রেসিডিয়াম মেম্বার বেলাল আহমেদ, মনির শরীফ, যুগ্ম-মহাসচিব মো. ফরিদ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মো. ফখরুজ্জামান, দফতর সম্পাদক লুৎফর রহমান, প্রচার সম্পাদক মোজাফফর হোসেন, ন্যাশনাল পিপলস ছাত্রফ্রন্টের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক শেখ ফরিদ, সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান প্রমুখ।

পরে খালেদা জিয়ার আশু রোগমুক্তি ও সুস্থতা এবং দেশ-জাতির কল্যাণ কামনায় বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন এনডিপির চেয়ারম্যান ক্বারী আবু তাহের।

বাংলাদেশ সময়: ১৬২১ ঘণ্টা, জুন ১৮, ২০২২
এমএইচ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।