ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

রাজনীতি

মন্নাফির কুশপুত্তলিকা পোড়ালো জবি ছাত্রদল

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৫ ঘণ্টা, জুলাই ১৮, ২০২২
মন্নাফির কুশপুত্তলিকা পোড়ালো জবি ছাত্রদল

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি): বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান দেশে আসলে জিভ কেটে নিতে চাওয়ায় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগ সভাপতি আবু আহমেদ মন্নাফীর কুশপুত্তলিকা পুড়িয়েছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদল।  

রোববার (১৭ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় ফটকের সামনে এ কুশপুত্তলিকা পোড়ায় জবি ছাত্রদল।

 

জানা যায়, রোববার জাতীয় প্রেসক্লাবের এক সভায় আওয়ামী লীগের এ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী বলেন, তারেক জিয়া একজন কুলাঙ্গার। সে বিদেশে বসে বঙ্গবন্ধুর নাম ধরে কথা বলেন। শেখ মুজিব বলার ধৃষ্টতা দেখায়। তাকে কোনদিন দেশে আসতে দেওয়া হবে না। আর যদি আসে, আওয়ামী লীগের নেতাকর্মীরা তার জিভ কর্তন করবে।

তারেক রহমানকে নিয়ে এ বক্তব্য দেওয়ায় জবি ছাত্রদল রাতে ৯টার দিকে রায়সাহেববাজার থেকে পুরান ঢাকার বিভিন্ন স্থানে বিক্ষোভ করে বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় ফটকে এসে বিক্ষোভ করে কুশপুত্তলিকা পোড়ায়।  

এ সময় জবি ছাত্রদলের সভাপতি মো আসাদুজ্জামান আসলাম, সাধারণ সম্পাদক সুজন মোল্লা, সাংগঠনিক সম্পাদক সামছুল আরেফিন, সাবেক যুগ্ম সম্পাদক মিলাদ, ফয়েজ, সোহেল, জুলকার, তাহসান, বাবু, সুমিত, রাজ, জাফর, সবুজ, মোস্তাফিজ রুমি, মল্লিক, পরাগ, মাহমুদ, আরিফ, মেহেদি ও সাওন সহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০৮১৩ ঘণ্টা, জুলাই ১৮, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।