ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

সাউন্ডবক্স বাজাতে বাধা দেওয়ায় পুলিশের ওপর হামলা, আটক দুই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫১ ঘণ্টা, জুলাই ২০, ২০২২
সাউন্ডবক্স বাজাতে বাধা দেওয়ায় পুলিশের ওপর হামলা, আটক দুই

নওগাঁ: নওগাঁর মহাদেবপুরে উচ্চ শব্দে সাউন্ডবক্স বাজানোকে কেন্দ্র করে পুলিশ সদস্যদের ওপর হামলার ঘটনায ঘটেছে। এ ঘটনায় দুই তরুণকে আটক করা হয়েছে।

 

আটকরা হলেন- উপজেলা সদরের কলেজপাড়া মহল্লার হাসানুজ্জামানের ছেলে ইউসুফ বিশ্বাস মুগ্ধ ও মধ্য বাজারের মৃত প্রদীপ কুমার দেবের ছেলে তনয় কুমার দেব। তারা দুজনেই ক্ষমতাসীন রাজনৈতিক দলের নেতা বলে জানা গেছে।

মঙ্গলবার (১৯ জুলাই) সন্ধ্যায় আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম উদ্দিন মাহমুদ বলেন, সোমবার দিবাগত ২টার দিকে ১০-১২ জনের একটি দল উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ড্রাগন ক্লাবের সামনে উচ্চ শব্দে সাউন্ডবক্স বাজিয়ে হৈ হুল্লোড়, চেঁচামেচি ও উচ্শৃঙ্খল আচরণ শুরু করে। স্থানীয়রা এ ব্যাপারে মহাদেবপুর থানায় অভিযোগ করলে থানার এসআই ফারুক হোসেন ঘটনাস্থলে গিয়ে তরুণদের সাউন্ডবক্স বাজাতে নিষেধ করেন। পাশাপাশি জনবিরক্তি সৃষ্টি না করে তাদের বাড়ি ফিরে যেতে বলেন। কিন্তু তারা পুলিশের নিষেধ অমান্য করে হৈচৈ অব্যাহত রাখে তারা।

কিছুক্ষণ পরে আবারো তাদের নিষেধ করলে ইউসুফ বিশ্বাস মুগ্ধ ও তনয় কুমার দেবসহ ১০-১২জন ছেলে লাঠি ও গাছের ডাল দিয়ে দুই পুলিশকে মারপিট করে। খবর পেয়ে থানার এসআই শামিনুল ইসলাম, এসআই জাহিদ হাসানসহ পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে আহত অবস্থায় দুই পুলিশকে উদ্ধার করে। আহত দুই পুলিশ সদস্য বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

এ ঘটনায় থানার এসআই ফারুক বাদী হয়ে মঙ্গলবার দুপুরে আটক দুই ছাত্রলীগ নেতাসহ অজ্ঞাতনামা ১০-১২ জনের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেন। এর পর সেই মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে সন্ধ্যার দিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ০৯৫০ ঘণ্টা, জুলাই ২০, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।