ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

পরিচয় মিলেছে শর্টগান ঠেকিয়ে ছাত্রলীগ নেতাকে হুমকি দেওয়া ব্যক্তির

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫০ ঘণ্টা, জুলাই ২৩, ২০২২
পরিচয় মিলেছে শর্টগান ঠেকিয়ে ছাত্রলীগ নেতাকে হুমকি দেওয়া ব্যক্তির সিসিটিভি ফুটেজ ও ইনসেটে আজগর বিশ্বাস ওরফে তারা বিশ্বাস

পিরোজপুর: পিরোজপুরে ফিল্মি স্টাইলে ছাত্রলীগ নেতাকে শর্টগান ঠেকিয়ে হত্যার হুমকি দেওয়া সেই ব্যক্তির পরিচয় মিলছে। তার নাম আজগর বিশ্বাস ওরফে তারা বিশ্বাস।

 

তিনি খুলনায় জমি বেচা-কেনা একটি মিডিয়ার সঙ্গে জড়িত। আজগর জেলার হরিণটানা থানার রায়ের মহল রোডের মো. হারেজ বিশ্বাসের ছেলে। তিনি জমা-জমি বেচা-কেনা একটি প্রতিষ্ঠান বিশ্বাস প্রোপার্টিজের সিইও হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়া তিনি খুলনা জেলা আওয়ামী লীগের সদস্য বলে জানা গেছে।

গত ১১ জুলাই বিকেলের দিকে পিরোজপুর শহর থেকে বেপরোয়া গতিতে গাড়ি চালিয়ে যাচ্ছিলেন আজগর বিশ্বাস। সে সময় শহরের পিটিআই মোড়ে গাড়িটি ধাক্কা দেয় পৌর ছাত্রলীগের সভাপতি আসিফ ইকবালকে। এতে তিনি ক্ষুব্ধ হয়ে মোটরসাইকেল চালিয়ে কিছু দূর গিয়ে গাড়িটির গতিরোধ করেন এবং গাড়ির চালককে বেপরোয়া গতিতে গাড়ি চালাতে নিষেধ করেন। এ পুরো ঘটনার ভিডিওটি পাশের একটি দোকানের সিসি ক্যামেরার রেকর্ড হয়। ঘটনাটি সিসি ক্যামেরার ফুটেজসহ পিরোজপুর সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন ছাত্রলীগ নেতা আসিফ।

আফিস ইকবাল জানান, গত ১১ জুলাই বিকেলে পিটিআই সড়কের পাশে তিনিসহ কয়েকজন দাঁড়িয়ে ছিলেন। সে সময় নম্বর বিহীন সাদা একটি প্রাইভেটকার হুলারহাট থেকে সিও অফিসের দিকে বেপরোয়া গতিতে আসছিল। গাড়িটি পাশ দিয়ে যাওয়ার সময় আসিফের হাতে ধাক্কা লাগে। পরে তিনি একটি মোটরসাইকেল চালিয়ে কিছুদূর গিয়ে গাড়িটির গতিরোধ করেন এবং চালককে স্বাভাবিক গতিতে গাড়ি চালাতে বলেন। এতে ক্ষিপ্ত হয়ে ওই চালক নেমে গাড়ির  পেছন থেকে একটি শর্টগান বের করে তার দিকে তেড়ে আসেন। কাছে এসে কোনো কথা বলার আগেই শর্টগান লোড করে তার বুকে ঠেকিয়ে গুলি করে মেরে ফেলার হুমকি দেন তিনি। পরে তার সঙ্গে থাকা কয়েকজন ও পথচারীরা এগিয়ে এলে অস্ত্রধারী ব্যক্তি গাড়িতে উঠে দ্রুত খুলনার দিকে চলে যান। বিষয়টি নিয়ে মিডিয়াসহ প্রশাসনিক মহলে তোলপাড় সৃষ্টি হয়।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ জ মো. মাসুদুজ্জামান বাংলানিউজকে জানান, থানায় একটি অভিযোগ দিয়েছে ছাত্রলীগ নেতা আফিস ইকবাল। বিষয়টি আমরা বিভিন্ন প্রশাসনিক টিমকে অবহিত করেছি।

>> ফিল্মি স্টাইলে শর্টগান ঠেকিয়ে ছাত্রলীগ নেতাকে হত্যার হুমকি

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, জুলাই ২৩, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।