ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

রাজনীতি

বরিশালে বিএনপির বিক্ষোভ সমাবেশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৭ ঘণ্টা, আগস্ট ২, ২০২২
বরিশালে বিএনপির বিক্ষোভ সমাবেশ

বরিশাল: ভোলায় পুলিশের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষে স্বেচ্ছাসেবক দলের নেতা আবদুর রহিম নিহত ও অর্ধশতাধিক নেতাকর্মী গুলিবিদ্ধ হওয়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে বরিশাল জেলা ও মহানগর বিএনপি।

মঙ্গলবার (০২ আগস্ট) বেলা ১১টায় বরিশাল নগরের সদর রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে মহানগর ও জেলা বিএনপি এ কর্মসূচি পৃথকভাবে পালন করে।

এ সময় জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন বরিশাল দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক মজিবর রহমান নান্টু এবং মহানগর বিএনপির বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন মহানগর বিএনপির আহ্বায়ক মনিরুজ্জামান ফারুক।

পৃথক দুটি সমাবেশে বক্তারা বলেন, ভোলায় পুলিশ পরিকল্পিতভাবে বিএনপির মিছিলে গুলিবর্ষণ করেছে। পুলিশ দিয়ে হামলা-মামলা-গুম করে আমাদের কাঙ্ক্ষিত লক্ষ্য থেকে দূরে সরানো যাবে না। অচিরেই তারেক রহমানের নেতৃত্বে গণতান্ত্রিক বাংলাদেশ প্রতিষ্ঠিত হবে। সব অনাচারের বিচার এই দেশেই হবে এবং ন্যায় প্রতিষ্ঠিত হবে।

এর আগে বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে দলীয় কার্যালয়ে এসে বিক্ষোভ সমাবেশে অংশগ্রহণ করেন।

বাংলাদেশ সময়: ১৩১৬ ঘণ্টা, আগস্ট ০২, ২০২২
এমএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।