ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

রাজনীতি

জাতীয় সম্মেলন উপলক্ষে আ.লীগের ১১ কমিটি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৬ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২২
জাতীয় সম্মেলন উপলক্ষে আ.লীগের ১১ কমিটি

ঢাকা: জাতীয় সম্মেলন উপলক্ষে ১১টি প্রস্তুতি কমিটি ঘোষণা করেছে বাংলাদেশ আওয়ামী লীগ। এক সংবাদ বিজ্ঞপ্তিতে কমিটিগুলোর আহ্বায়ক ও সদস্য সচিবদের নামের তালিকা প্রকাশ করা হয়েছে।

রোববার (৩০ অক্টোবর) সকালে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে জাতীয় সম্মেলন পূর্ব প্রস্তুতি সভা শেষে সাংবাদিকদের এ তথ্য জানানো হয়।

তালিকায় দেখা গেছে, অভ্যর্থনা উপ-কমিটির আহ্বায়ক করা হয়েছে শেখ ফজলুল করিম সেলিমকে। সদস্য সচিব হিসেবে আছেন দীপু মনি।

অর্থ উপ-কমিটির আহ্বায়ক কাজী জাফর উল্লাহ। সদস্য সচিব এইচ. এন আশিকুর রহমান। ঘোষণাপত্র উপ-কমিটিতে শেখ ফজলুল করিম সেলিম, ও আব্দুর রহমান। দপ্তর উপ-কমিটিতে ড. অনুপম সেন ও ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। গঠনতন্ত্র উপ-কমিটি ড. মো. আব্দুর রাজ্জাক ও ড. সেলিম মাহমুদ। প্রচার ও প্রকাশনা উপ-কমিটিতে মোহাম্মদ সাহাবুদ্দিন চুপ্পু ও ড. আবদুস সোবহান গোলাপ।

এ ছাড়া স্বেচ্ছাসেবক ও শৃঙ্খলা উপ-কমিটিতে আবুল হাসানাত আব্দুল্লাহ ও আ. ফ. ম বাহাউদ্দিন নাছিম। মঞ্চ ও সাজসজ্জা উপ-কমিটিতে জাহাঙ্গীর কবির নানক ও মির্জা আজম। সাংস্কৃতিক উপ-কমিটি আতাউর রহমান ও অসীম কুমার উকিল। খাদ্য উপ-কমিটিতে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া ও কামরুল ইসলাম। স্বাস্থ্য উপ-কমিটিতে ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন ও ডা. রোকেয়া সুলতানা।

আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে সভায় উপস্থিত ছিলেন সভাপতিমণ্ডলীর সদস্য কাজী জাফরুল্লাহ, আব্দুর রাজ্জাক, ফারুক খান, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, আব্দুর রহমান, জাহাঙ্গীর কবির নানক, কামরুল ইসলাম, উপদেষ্টা মণ্ডলীর সদস্য শাহাবুদ্দিন চুপ্পু, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, দীপু মনি, বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন ও উপ-দপ্তর সম্পাদক সায়েম খান।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২২
এনবি/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।