ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

রাজনীতি

সামনে আরেকটি বিপ্লব হাতছানি দিচ্ছে: মিনু

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৫ ঘণ্টা, নভেম্বর ৭, ২০২২
সামনে আরেকটি বিপ্লব হাতছানি দিচ্ছে: মিনু বক্তব্য রাখছেন মিজানুর রহমান মিনু।

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি): বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক এমপি মিজানুর রহমান মিনু বলেছেন, সামনে আরেকটি বিপ্লব হাতছানি দিচ্ছে। তারেক রহমান তার নেতৃত্ব দিয়ে সারা পৃথিবীর মানুষের হৃদয় জয় করেছেন।

এবার বিজয়ের পতাকা আমাদের নেতা তারেক রহমানকে নিয়েই আনা হবে। বাংলাদেশের ফয়সালা আগামীতে রাজপথেই হবে।

সোমবার (৭ নভেম্বর) দুপুরে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ডিনস কমপ্লেক্সে আয়োজিত জাতীয় বিপ্লব ও সংহতি দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

মিজানুর রহমান মিনু বলেন, বিপ্লব ও সংহতি দিবস আমাদের জাতিকে নতুন করে মুক্ত করে দিয়েছে। আদর্শিক মুক্ত মানুষের সংখ্যা এদেশে শতকরা ৯০ শতাংশের বেশি। বিপ্লব ও সংহতি দিবসে যদি সুগঠিত না হতো তাহলে বাংলাদেশ অনেক আগেই পৃথিবীর মানচিত্র থেকে হারিয়ে যেতো। কিন্তু আমরা বাংলাদেশের মানুষ লড়তে জানি, হাসিমুখে মরতে জানি। বার বার সেটা প্রমাণ করে গেছে আমাদের পূর্ব-পুরুষরা।

বিশ্ববিদ্যালয়ের জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের ব্যানারে অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক অধ্যাপক মো. মাসুদুল হাসান খান।  

এছাড়া ফোরামের সভাপতি অধ্যাপক নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধান আলোচক হিসেবে বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজবিজ্ঞানী অধ্যাপক আব্দুর রহমান সিদ্দিকি (অব.), বিশেষ অতিথি হিসেবে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল প্রমুখ৷

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।