ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিদ্যুৎ ও জ্বালানি

সোমবার থেকে ২৪ ঘণ্টা গ্যাস থাকবে না লক্ষ্মীপুর-নোয়াখালীতে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫০ ঘণ্টা, জুন ১৮, ২০২৩
সোমবার থেকে ২৪ ঘণ্টা গ্যাস থাকবে না লক্ষ্মীপুর-নোয়াখালীতে

লক্ষ্মীপুর: কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়ক ৪ লেনে উন্নীতকরণ প্রকল্পে কাজ চলায় লক্ষ্মীপুর এবং নোয়াখালীতে আগামী ২৪ ঘণ্টা পাইপ লাইনের গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

পাইপলাইনের কাজ চলায় সোমবার (১৯ জুন) সকাল ৮টা থেকে পরদিন মঙ্গলবার (২০ জুন) সকাল ৮টা পর্যন্ত পাইপ লাইনে গ্যাস থাকবে না।

রোববার (১৮ জুন) বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড এর উপ-ব্যবস্থাপক প্রকৌশলী মো. শাহ আলম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়।

এতে উল্লেখ করা হয়, কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়ক ৪ লেনে উন্নতিকরণ প্রকল্পের বিজিডিসিএল এর পাইপলাইন ও ডিআরএস স্থানান্তর কাজের অংশ হিসেবে পিটিআই থেকে বিজিডিসিএল আঞ্চলিক কার্যালয় পর্যন্ত ১০ বার চাপের নতুন পাইপলাইন স্থাপন করা হয়েছে এবং পিটিআই সম্মুখস্থ ডিআরএস বিজিডিসিএল এর কার্যালয় অভ্যন্তরে সাময়িকভাবে স্থাপন করা হয়েছে।

নবনির্মিত গ্যাস পাইপ লাইনের হুক-আপ কমিশনিং কাজ আগামী ১৯ জুন (সোমবার) সকাল ৮টা থেকে পরদিন ২০ জুন (মঙ্গলবার) সকাল ৮টার মধ্যে শেষ করা হবে৷ এসময় নোয়াখালী জেলা সদর উপজেলা, বেগমগঞ্জ চৌরাস্তা, মিরওয়ারিশপুর, বজরা, সোনাইমুড়ী, চাটখিল উপজেলা এবং লক্ষ্মীপুর জেলার সব স্থানে গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। সাময়িক এ অসুবিধার জন্য বিজিডিসিএল আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছে।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, জুন ১৮, ২০২৩

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।