ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিদ্যুৎ ও জ্বালানি

শেভরন’র স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৩ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৪
শেভরন’র স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: স্বেচ্ছায় রক্তদান করলেন শেভরন বাংলাদেশের কর্মকর্তা-কর্মচারীরা। প্রথম পর্বের এই রক্তদান কর্মসূচিতে অংশ নেন ৭৪১ জন।


 
রোববার সকালে শুলশান শেভরনের প্রধান কার্যালয় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির সঙ্গে যৌথভাবে এ কর্মসূচি পালিত হয়।

কর্মসূচিতে  শেভরন বাংলাদেশ বিবিয়ানা, জালালাবাদ ও মৌলভীবাজার গ্যাসক্ষেত্র, ও তাদের ঢাকা অফিসে কর্মরত কর্মকর্তা-কর্মচারীদেরে কাছ থেকে রক্ত সংগ্রহ করা হয়। এ কর্মসূচি ১০ জুন থেকে শুরু হলেও রোববার প্রধান কার্যালয়ে রক্তদানের মাধ্যমে এর সমাপ্তি ঘোষণা করা হয়।
 
কয়েক বছর যাবত শেভরন বাংলাদেশ স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালন করে আসছে। বৃহত্তম স্বেচ্ছাসেবী রক্তদাতা সংগঠন হিসেবে ২০১৩ অর্থবছরে শেভরন বাংলাদেশকে আনুষ্ঠানিকভাবে স্বীকৃতি প্রদান করেছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি।  
 
শেভরন বাংলাদেশের প্রেসিডেন্ট জিওফ স্ট্রং আনুষ্ঠানিকভাবে এই অধিবেশন শুরু করেন। দেশে নিরাপদ রক্তের তীব্র অভাব দূরীকরণের লক্ষ্যে প্রতিবছর বিপুল সংখ্যক শেভরন কর্মী স্বেচ্ছায় রক্তদানে এগিয়ে আসছে। রক্তদাতাদের ধন্যবাদ জানিয়ে এই কার্যক্রম অব্যহত রাখার ঘোষণা দেন তিনি।

বাংলাদেশ সময়: ১৪১৩ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।