ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিদ্যুৎ ও জ্বালানি

নওগাঁয় গ্যাস সংযোগের দাবিতে মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০১৪
নওগাঁয় গ্যাস সংযোগের দাবিতে মানববন্ধন ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নওগাঁ: নওগাঁ শহরে পাইপ লাইনের মাধ্যমে সরকারিভাবে জ্বালানী গ্যাস সরবরাহের দাবিতে মানববন্ধন করেছে স্থানীয়রা। সোমবার বিকেল সাড়ে ৫ টা থেকে ঘন্টাব্যাপী শহরের মুক্তি মোড়ে প্রধান সড়কের পাশে নওগাঁয় গ্যাস চাই কমিটির ব্যানারে এই মানববন্ধন করা হয়।



মানববন্ধনে নেতৃত্ব দেন কমিটির আহবায়ক কালাম সিদ্দিকী বাবু। এসময় বক্তব্য রাখেন বিশিষ্ট সাহিত্যিক আতাউল হক সিদ্দিকী, প্রবীণ শিক্ষক আলতাফ হোসেন, সাংবাদিক এম আর রকি, জেলা নাগরিক পরিষদের নেতা আবু জাফর, যুবলীগ নেতা ডিএম আওয়াল আতা, উদীচী ফোরামের নেতা আতিকুর রহমান প্রমুখ।

বক্তারা বলেন, পাশের জেলা বগুড়া শহরে জ্বালানী গ্যাস সরবারহ করা হলেও সামান্য উদ্যোগের অভাবে নওগাঁবাসী সরকারী সেই সুযোগ থেকে এখনও বঞ্চিত।

তারা বলেন, নওগাঁ একটি কৃষি প্রধান জেলা। এ জেলার উৎপাদিত বিভিন্ন পণ্য বাজারজাত করতে গিয়ে প্রতিযোগিতায় টিকে থাকতে পারছেনা ব্যবসায়ীরা। ফলে দিন-দিন ব্যহত হচ্ছে দেশের জাতীয় উৎপাদন। প্রতি বছর কর্মহীন হয়ে পরছে শত-শত মানুষ।

নওগাঁ শহরে দ্রুত গ্যাস সংযোগ প্রদানের জন্য সরকারের কাছে দাবি জানান বক্তারা।

মানববন্ধনে শহরের ব্যবসায়ী, রাজনৈতিক নেতৃবৃন্দ ছাড়াও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেন।

বাংলাদেশ সময়: ০৭১০ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad