ঢাকা, সোমবার, ৯ বৈশাখ ১৪৩১, ২২ এপ্রিল ২০২৪, ১২ শাওয়াল ১৪৪৫

প্রবাসে বাংলাদেশ

মালয়েশিয়ায় ফ্ল্যাটে মিলল সদ্য পিএইচডিধারী বাংলাদেশি নারীর মরদেহ

অনলাইন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৫ ঘণ্টা, জুন ১৬, ২০২৩
মালয়েশিয়ায় ফ্ল্যাটে মিলল সদ্য পিএইচডিধারী বাংলাদেশি নারীর মরদেহ সাদিয়া জামান: ফাইল ফটো

মালয়েশিয়ার সেলঙ্গর রাজ্যের সেরি কেম্বানগানের সেরডাং পারডানার একটি রেসিডেন্স থেকে সদ্য বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন ডক্টর অব ফিলোসফি (পিএইচডি) ডিগ্রি অর্জনকারী ৩৪ বছর বয়সী এক বাংলাদেশি নারীর মরদেহ উদ্ধার করেছে স্থানীয় পুলিশ।

এ ঘটনার দুইদিন আগে মালয়েশিয়ার পেনাং রাজ্যের বাতু কাওয়ান সেন্ট্রাল পার্ক আইল্যান্ডে থেকেত পুলিশ উদ্ধার করে অপর এক বাংলাদেশির মরদেহ।

পুলিশ জানায়, বৃহস্পতিবার দেশটির স্থানীয় সময় বিকেল ৩টা ৬ মিনিটে একটি জরুরি কল পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় সেরডাং জেলা পুলিশ।  

পুলিশ আরও জানায়, মৃতের বন্ধুকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, ৩৪ বছর বয়সী ওই নারী তার স্বামীর সঙ্গে বেশ কয়েক দিন ধরে যোগাযোগের চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন। মৃত ওই নারী এবং তার বন্ধুরা ঘটনার আগের দিন একটি ডিনার পার্টিতেও যোগ দিয়েছিলেন। সে সময় তাকে বিষন্ন দেখাচ্ছিল এবং অনুষ্ঠানে উপস্থিত বন্ধুদের সঙ্গে স্বাভাবিক আচরণ করতে দেখা যায়নি।

পুলিশ জানায়, মৃত্যুর কারণ খুঁজে বের করতে পুলিশ তদন্ত চালিয়ে যাচ্ছে। এখন পর্যন্ত পুলিশ সেরডাং হাসপাতাল থেকে পোস্টমর্টেম রিপোর্টের জন্য অপেক্ষা করছে এবং এটিকে আকস্মিক মৃত্যু (এসডিআর) হিসেবে রেকর্ড করা হয়েছে।

সেরডাং জেলা পুলিশের প্রধান সহকারী কমিশনার এ এ আনবালাগান বলেন, সেরি কেম্বানগানের সেরডাং পারডানার একটি রেসিডেন্সে ওই বাংলাদেশি নারীকে মৃত অবস্থায় পাওয়া যায়। মৃত বাংলাদেশি নারীর নাম সাদিয়া জামান।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, জুন ১৬, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।