ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

প্রবাসে বাংলাদেশ

ভিছেন্সায় ইতালি বিএনপির সা. সম্পাদককে শুভেচ্ছা

ইসমাইল হোসেন স্বপন | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২৪
ভিছেন্সায় ইতালি বিএনপির সা. সম্পাদককে শুভেচ্ছা

ইতালি থেকে: ইতালির ভিছেন্সায় ইতালি বিএনপির সাধারণ সম্পাদক ঢালী নাসির উদ্দিনকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।  

গত শনিবার (১৭ ফেব্রুয়ারি) জার্মানির মিউনিখ শহরে এক দলীয় প্রতিবাদ সমাবেশে অংশ নেওয়ার ফাঁকে বিএনপি নেতা ও কমিউনিটি ব্যক্তিত্ব ইমরান খানের আমন্ত্রণে ভিছেন্সায় আসেন ইতালি বিএনপির সাধারণ সম্পাদক ঢালী নাসির উদ্দিন।

 

এসময় ভিছেন্সা বিএনপির সিনিয়র সহ-সভাপতি শিকদার মোহাম্মদ কায়েস ও সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক কাজী সাত্তার বিপুল সংখ্যক বিএনপির নেতাকর্মী নিয়ে তাকে ফুল দিয়ে বরণ করেন।  

এসময় উপস্থিত ছিলেন ভিছেন্সা বিএনপির সাধারণ সম্পাদক ফিরোজ খন্দকার, সদস্য ও ইতালি যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ইমরান খান,  ভিছেন্সা বিএনপির উপদেষ্টা সদস্য খবির খন্দকার, উপদেষ্টা ও কমিউনিটি ব্যক্তিত্ব রফিকুল ইসলাম মান্না, উপদেষ্টা সদস্য সিরাজুল ইসলাম (সহ-সভাপতি জাফর আহমেদ, কামাল মাঝি, আব্দুল্লাহ আল মামুন), শিক্ষা বিষয়ক সম্পাদক আফতাব আহমেদ শাকিল, প্রচার সম্পাদক ফরহাদ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক কবির হোসেন, ইসমাইল হোসেন স্বপন, জাহাঙ্গীর আলম, প্রিন্স, বুলবুল আহমেদ, সাইফুল ইসলাম জুয়েল, মামুন খান, অ্যাডভোকেট মনিরুজ্জামান, পারভেজ সরকার, রবিন সরকার, মনির আহমেদ, আবু সায়েম, শরীফ হোসেন, মীর ইসমাইল, আনিসুর রহমান, দর্জি ওবায়েদ, জাকির খন্দকার, আরিফ মামুনসহ অনেকে।  

পরে সিনিয়র সহ-সভাপতি শিকদার মোহাম্মদ কায়েস, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক কাজী সাত্তার, সদস্য ইমরান খান, সহ-সভাপতি কামাল মাঝি উপদেষ্টা সদস্য খবির খন্দকার, উপদেষ্টা সদস্য রফিকুল ইসলাম মান্না, যুব নেতা প্রিন্স ও অ্যাডভোকেট মনিরুজ্জামান শাকিল জুয়েলসহ অন্যান্য নেতৃবৃন্দ নাসির উদ্দিনকে ভিছেন্সার বিভিন্ন দর্শনীয় জায়গা ঘুরিয়ে দেখান।  

এদিন ভিছেন্সা বিএনপির সভাপতি আজিজুর রহমান এবং সাধারণ সম্পাদক ফিরোজ খন্দকার ও কবির হোসেন নেতার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। নৈশভোজ শেষে সবার প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ এবং সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান নাসির উদ্দিন।

বাংলাদেশ সময়: ১৫৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২৪
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।