ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

প্রবাসে বাংলাদেশ

সুর ও ঐতিহ্যের মেলবন্ধনে যুক্তরাষ্ট্রে ‘জয় বাংলা কনসার্ট’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩১ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২৪
সুর ও ঐতিহ্যের মেলবন্ধনে যুক্তরাষ্ট্রে ‘জয় বাংলা কনসার্ট’ ...

বাংলাদেশের স্বাধীনতা ও সাংস্কৃতিক ঐতিহ্যের প্রতি শ্রদ্ধা জানাতে শুক্রবার (২৬ এপ্রিল) যুক্তরাষ্ট্রের সেন্ট্রাল ফ্লোরিডার ওক রিজ হাইস্কুলে অনুষ্ঠিত হচ্ছে ‘জয় বাংলা কনসার্ট’।  

কনসার্টে গাইবেন বাংলাদেশের ফোক সম্রাজ্ঞী মমতাজ বেগম।

সংগীত পরিবেশন করবেন নর্থ আমেরিকার প্রতিভাবান সংগীতশিল্পী সেলিম ইব্রাহিম, রায়ান তাজ, প্রমী তাজ, সাদিয়া লিজা।

বিশেষ অতিথি থাকবেন অভিনেত্রী ও নৃত্যশিল্পী অলংকার চৌধুরী, চিত্রনায়িকা প্রিয়মনি, ফ্যাশন মডেল ও নৃত্যশিল্পী ইশরাত জাহান তিথি। অনুষ্ঠান উপস্থাপনা করবেন সোনিয়া। অনুষ্ঠানটির স্পন্সর ঢাকা গেমিং।  

কনসার্টের আলোচনা সভায় বক্তারা বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামের গৌরবময় ইতিহাস ও বীর মুক্তিযোদ্ধাদের অবদান তুলে ধরবেন।

অনুষ্ঠান প্রসঙ্গে আয়োজক দলের সভাপতি আনোয়ার হোসেন সেন্টু বলেন, ‘আমরা এই কনসার্টের মাধ্যমে আমাদের স্বাধীনতা ও ঐতিহ্যের প্রতি শ্রদ্ধা জানাতে চাই। সেইসাথে আমরা স্মরণ করতে চাই স্বাধীনতার বীর সেনানীদের’।

সাধারণ সম্পাদক নাজিম উল্লাহ লিটন বলেন, ‘আমরা আশা করি এই কনসার্টের মাধ্যমে প্রবাসী বাংলাদেশিরা একসাথে আনন্দ ভাগাভাগি করবেন এবং নিজেদের ঐতিহ্য ও সংস্কৃতি উদযাপন করতে পারবেন’।

ওক রিজ হাইস্কুল, ৭০০ ডব্লিউ ওক রিজ রোড, ফ্লোরিডা ৩২৮০৯-এ অনুষ্ঠিতব্য এই কনসার্ট আয়োজন সফল করতে সবার সহযোগিতা চেয়েছেন সেন্ট্রাল ফ্লোরিডা মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন সেন্টু এবং সাধারণ সম্পাদক নাজিম উল্লাহ লিটন, উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা শামীম মিদা, সাংগঠনিক সম্পাদক বাহার হোসেন, অর্থ সম্পাদক মুরাদ হোসেন এবং প্রচার সম্পাদক মহসিন মিয়া।

সেন্ট্রাল ফ্লোরিডা মহানগর আওয়ামী লীগ ও যুক্তরাষ্ট্রের আয়োজনে অনুষ্ঠিত কনসার্টে সবাইকে আমন্ত্রণ জানিয়েছেন সেন্ট্রাল ফ্লোরিডা মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন সেন্টু এবং সাধারণ সম্পাদক নাজিম উল্লাহ লিটন।

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২৪
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।