ঢাকা, সোমবার, ১০ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

প্রবাসে বাংলাদেশ

সরকার প্রবাসীদের কল্যাণে কাজ করছে: এমপি মোতালেব 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৬ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২৪
সরকার প্রবাসীদের কল্যাণে কাজ করছে: এমপি মোতালেব 

সরকার প্রবাসীদের সেবায় সর্বোচ্চ আন্তরিকতা নিয়ে কাজ করে যাচ্ছে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম-১৫ আসনের সংসদ সদস্য, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় ও পার্বত্য চট্টগ্রাম বিষয় মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এম এ মোতালেব।

শুক্রবার (২৬ এপ্রিল) সৌদি আরবের মক্কা আওয়ামী ফাউন্ডেশনের উদ্যোগে মক্কার  মিসফালাহ এলাকায় হোটেল দার আল বায়ানে এক সংবর্ধনা অনুষ্ঠানে এই মন্তব্য করেন।

দেশের আর্থসামাজিক ও অর্থনীতির উন্নয়নের ক্ষেত্রে প্রবাসীরা বিরাট অবদান রেখে যাচ্ছেন জানিয়ে এম এ মোতালেব বলেন, প্রবাসীদের সার্বিক কল্যাণেও বর্তমান সরকার আন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছে। প্রবাসীদের বিভিন্ন সমস্যা সমূহ সমাধানে বিশেষ সেল গঠনের উদ্যোগ নেওয়া হয়েছে, যা অতি দ্রুততার সঙ্গে বাস্তবায়ন করার জন্য কাজ চলছে। সরকার প্রবাসী কর্মীদের আর্থসামাজিকভাবে লাভবান করার জন্য বাধ্যতামূলক বীমা চালু করেছে।

এ সময় উপস্থিত ছিলেন মক্কা আওয়ামী ফাউন্ডেশনের সভাপতি মোহাম্মদ মোজাম্মেল হক, সাধারণ সম্পাদক বেলাল হোসেন, জাকিরুল আলম জাকু, নুরুল আলম, জাহাঙ্গীর আলম, ওয়াহিদ চৌধুরী, সফিকুর রহমান, হাবিবুল্লাহ সওদাগর, কামরুল হাসান জুয়েল, আব্দুল খালেক সওদাগর, মো. হোসেন খান, বাহা উদ্দীন, নুরুল আলম, ওয়াহিদ চৌধুরী, সুলাইমান সামির, আব্দুল মান্নান রানা, ওমর ফারুক ভুট্টো, শামসুল ইসলাম, মক্কা আওয়ামী অঙ্গ সংগঠনের খলিলুর রহমান, আবুল কালাম , ইয়াসিন, জাহাঙ্গীর আলম, মোশাররফ হোসেন, মহসিন রিয়াদ, সরোয়ার, জুবায়ের আহমেদ বাহাদুর, এরশাদুর রহমান রিয়াদ ও জাহিদ চৌধুরী প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৪২ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২৪
এমআই/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।