ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

প্রবাসে বাংলাদেশ

২১ আগস্ট গ্রেনেড হামলাকারীদের বিচারের দাবি 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৯ ঘণ্টা, আগস্ট ২২, ২০২২
২১ আগস্ট গ্রেনেড হামলাকারীদের বিচারের দাবি 

ঢাকা: বাংলাদেশে ২০০৪ সালে ২১ আগস্ট গ্রেনেড হামলার অপরাধীদের দ্রুত বিচার ও  দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে আওয়ামী লীগ, বৃহত্তর চীন শাখা।  

রোববার (২১ আগস্ট) সন্ধ্যায় চীন, গুয়াংজৌতে ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত শহীদ,  আহতদের জন্য দোয়া, শোক ও প্রতিবাদ সভায় এ দাবি করা হয়।

 

আওয়ামী লীগ, বৃহওর চীন শাখার ভারপ্রাপ্ত সভাপতি যাদব দেবনাথের নেতৃত্বে ও চীন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জসীম হোসাইনের সার্বিক তত্ত্বাবধানে বিভিন্ন প্রদেশ থেকে আগত অন্যান্য নেতারা যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে ২১ আগস্ট ২০০৪ সালের গ্রেনেড হামলায় নিহত শহীদ ও আহতদের জন্য দোয়া, শ্রদ্ধাঞ্জলী ও শোক প্রকাশ করেছেন।  

সভায় বক্তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে বর্বরোচিত গ্রেনেড হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। ২১ আগস্ট গ্রেনেড হামলার অপরাধীদের দ্রুত বিচারের মাধ্যমে দৃষ্টান্তমূলক শাস্তি দাবিও করেন তারা।

বাংলাদেশ সময়: ০১৪৫ ঘণ্টা, আগস্ট ২২, ২০২২
এমএমআই/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।