ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিএনপি

হেমায়েতপুর আশ্রমে বিএনপি চেয়ারপারসনের প্রতিনিধি দল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৩ ঘণ্টা, জুন ১২, ২০১৬
হেমায়েতপুর আশ্রমে বিএনপি চেয়ারপারসনের প্রতিনিধি দল

পাবনা: পাবনার হেমায়েতপুরে ঠাকুর অনুকূলচন্দ্র সৎসঙ্গ আশ্রমের সেবক নিত্যরঞ্জন পাণ্ডে হত্যার ঘটনায় সমবেদনা জানাতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার পাঠানো ৬ সদস্যের একটি প্রতিনিধি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে।  

রোববার( ১২ জুন) সকাল ১১টায় প্রতিনিধি দলের সদস্যরা নিহতের স্বজন ও আশ্রমবাসীদের সঙ্গে কুশল বিনিময় করেন এবং তাদের খোঁজ খবর নেন।

 

সাবেক মন্ত্রী, বিএনপির কেন্দ্রীয় নেতা অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরীর নেতৃত্বে প্রতিনিধি দলে রয়েছেন- বিএনপির নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুণ্ডু, সাবেক যুগ্ম সচিব তপন মজুমদার, কেন্দ্রীয় নেতা অ্যাডভোকেট জন গোমেজ, যুবদলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক অমলেন্দু দাস অপু ও মাগুরা সদর উপজেলা বিএনপির আহ্বায়ক মিছির কান্তি বিশ্বাস।

প্রতিনিধি দলের সদস্যরা নিত্যরঞ্জন পাণ্ডেকে হত্যার স্থান ও আশ্রম পরিদর্শন এবং নিহতের স্বজনদের সঙ্গে কুশল বিনিময় করেন। পরে তারা আশ্রমের সম্মেলন কক্ষে পাবনায় কর্মরত সাংবাদিকদের সঙ্গে উদ্ভূত পরিস্থিতি নিয়ে মতবিনিময় করেন।

মতবিনিময়কালে অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী বলেন, বাংলাদেশকে অস্থিতিশীল করতে জাতীয় ও আন্তর্জাতিক সংঘবদ্ধ একটি চক্র উঠে পড়ে লেগেছে। বর্তমানে উদার গণতান্ত্রিক পরিবেশ অনুপস্থিত। জঙ্গি, সন্ত্রাসী আর মৌলবাদীরা মাথাচাড়া দিয়ে উঠেছে। অথচ সরকার হত্যাকাণ্ডের কোনো কুলকিনারা করতে পারছে না।  

এ সময় পাবনা জেলা বিএনপির সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার হাবিবুর রহমান তোতা, দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম, ঠাকুর অনুকূলচন্দ্র সৎসঙ্গ আশ্রমের ভারপ্রাপ্ত সম্পাদক যুগল কিশোর ঘোষ প্রমুখ উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৫৪৬ ঘণ্টা, জুন ১২, ২০১৬
পিসি/


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।