ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিএনপি

ফজলুর রহমান পটল আর নেই

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৫ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৬
ফজলুর রহমান পটল আর নেই

ঢাকা: বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা সাবেক যুব ক্রীড়া প্রতিমন্ত্রী ফজলুর রহমান পটল আর নেই (ইন্না লিল্লাহি....রাজিউন)।

বৃহস্পতিবার (১১ আগস্ট) রাত ৯টার দিকে কলকাতার মুকুন্দপুরের রবীন্দ্রনাথ ঠাকুর ইন্টারন্যাশনাল ইন্সটিটিউট অব কার্ডিয়াক সায়েন্সেস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেছেন।

তিনি দীর্ঘদিন ধরে কিডনি রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৬ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা শায়রুল কবির খান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন। ফজলুর রহমান পটলের মরদেহ দেশে আনার প্রক্রিয়া চলছে বলেও তিনি জানান।

নাটোর-১ (লালপুর-বাগাতিবাড়ি) আসনের চারবারের সাবেক সংসদ সদস্য ফজলুর রহমান পটল ২০০১-২০০৬ সালে বিএনপি-জামায়াত জোট সরকারে যুব ক্রীড়া প্রতিমন্ত্রী ছিলেন। আর আগের বিএনপি সরকারের সময় ১৯৯১-৯৬ সাল পর্যন্ত প্রথমে যোগাযোগ ও পরে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করেন।

ফজলুর রহমান পটল ১৯৭৫ সালের আগে ছাত্রলীগের রাজনীতি করতেন। তিনি রাকসুর ভিপি নির্বাচিত হয়েছিলেন। পরে বিএনপিতে যোগদান করেন তিনি।

বাংলাদেশ সময়: ২৩৪২ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৬
এজেড/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।