ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিএনপি

রাজশাহীতে পুলিশের বাধায় যুবদলের বিক্ষোভ-মিছিল পণ্ড

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪১ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৭
রাজশাহীতে পুলিশের বাধায় যুবদলের বিক্ষোভ-মিছিল পণ্ড রাজশাহীতে পুলিশের বাধায় যুবদলের বিক্ষোভ-মিছিল পণ্ড

রাজশাহী: রাজশাহী যুবদলের বিক্ষোভ মিছিল বের করার চেষ্টা করলে পুলিশের বাধা মুখে তা পণ্ড হয়ে যায়।

বৃহস্পতিবার (২৭ জুলাই) দুপুরে মহানগর বিএনপির অফিসের সামনে থেকে মিছিলটি বের করা চেষ্টা করে। পরে সেখানেই বসে পড়ে পথসভার মাধ্যমে বিক্ষোভ কর্মসূচি শেষ করা হয়।

মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন বাংলানিউজকে বলেন, যুবদল কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল বের করার চেষ্টা করেন। কিন্তু মহানগর বিএনপির কার্যালয়ের সামনে থেকে মিছিলটি শুরু করা হলে পুলিশ এতে বাধা দেয়। পরে তারা দলীয় কার্যালয়ের সামনে বসে পড়েন। সেখানে পথসভা অনুষ্ঠিত হয়।

যুবদল রাজশাহী জেলা সভাপতি মোজাদ্দেদ জামানী সুমনের সভাপতিত্বে ও রাজশাহী মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাহ্ফুজুর রহমান রিটনের পরিচালনায় এতে বক্তব্য রাখেন- রাজশাহী মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট, জেলা যুবদলের সাধারণ সম্পাদক শফিকুল আলম সমাপ্ত, মহানগর যুবদলের সিনিয়র সহ-সভাপতি মাইনুল হক হারু, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী ভুট্টু প্রমুখ।

পথসভায় বক্তারা অবিলম্বে সুলতান সালাউদ্দীন টুকুরসহ বিএনপির কেন্দ্রীয় নেতাদের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান। তা না হলে কঠোর আন্দোলন গড়ে তোলার হুমকি দেন বক্তারা।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৭
এসএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।