ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিএনপি

‘সরকার কখনোই আলোচনায় আসবে না’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৮ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৭
 ‘সরকার কখনোই আলোচনায় আসবে না’ স্মরণ সভায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, ছবি: জিএম মুজিবুর

ঢাকা: বর্তমান সরকার কখনোই আলোচনায় আসবে না বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

বৃহস্পতিবার (২৭ জুলাই) জাতীয় প্রেসক্লাবের অডিটোরিয়ামে বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদ আয়োজিত অধ্যাপক ডা. এম এ মাজেদের স্মরণে নাগরিক স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

নজরুল ইসলাম খান বলেন, বর্তমান সরকার কখনোই আলোচনায় আসবে না ও দাবিও মানবে না, কারণ আওয়ামী লীগ সরকার জানে তারা কী পরিমাণ দুর্নীতি ও লুটপাট করেছে, তাতে তারা আগামী নির্বাচনে জয়লাভ করতে পারবে না।

সহায়ক সরকারে বিষয়ে নজরুল ইসলাম বলেন, এটি হবে এমন একটি সরকার যারা নির্বাচনের সঙ্গে সংশ্লিষ্ট থাকবে না। তাহলে তারা সুষ্ঠু নির্বাচন সম্পন্ন করতে পারবে ও যেই সরকারই আসুক তাদের কিছু যাবে আসবে না।

এরপর সংগঠনটির আহ্বায়ক ও আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমান, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা.জাফরুল্লাহ চৌধুরী ও ঢাবির সাবেক উপাচার্য এমাজউদ্দিন আহমেদ বক্তব্য দেন।

সংগঠনটির আহ্বায়ক মাহমুদুর রহমানের সভাপতিত্বে স্মরণ সভায় উপস্থিত ছিলেন ডা. জাফরুল্লাহ চৌধুরী, ঢাবির সাবেক উপাচার্য এমাজউদ্দিন আহমেদ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রধান, সুপ্রিম কোর্টের আইনজীবী মাহবুব উদ্দীনসহ অন্য নেতারা।

এসময় বক্তারা অধ্যাপক ডা. এম এ মাজেদের স্মৃতিচারণ করে স্বাস্থ্যসেবা ও দেশের জন্য তার অবদানের কথা উল্লেখ করেন।

বাংলাদেশ সময়: ১৫৪৮ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৭
এমএএম/এএটি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।