ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিএনপি

বরিশালে চরবাড়ীয়া ইউনিয়ন বিএনপির কমিটি গঠন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৭
বরিশালে চরবাড়ীয়া ইউনিয়ন বিএনপির কমিটি গঠন

বরিশাল: বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়ন বিএনপির ১০৩ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) নবগঠিত কমিটির অনুমোদন দেয় কোতয়ালী থানা বিএনপি।

অনুমোদিত ১০৩ সদস্য বিশিষ্ট কমিটির সভাপতি হলেন মো. জিয়াউল ইসলাম সাবু ও সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম সেলিম মোল্লা।  

কমিটির উল্লেখযোগ্যরা অন্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি মো. আলমগীর হোসেন, সহ-সভাপতি খন্দকার মোকাররম হোসেন মামুন, সহ-সভাপতি আমজাদ মোল্লা ও সাংগঠনিক সম্পাদক মো. সুরুজ আহম্মেদ, যুগ্ম সাধারণ সম্পাদক মো. হারেজ গাজী, প্রচার সম্পাদক মো. জলিল ফরাজী, দপ্তর সম্পাদক মো. রুবেল খান, কোষাধাক্ষ্য মো. মাহবুব গাজী।

সভাপতি জিয়াউল ইসলাম সাবু জানান, সম্প্রতি ইউনিয়নের নয়টি ওয়ার্ডের সভাপতি ও সম্পাদকদের সরাসরি ভোটের মাধ্যমে কমিটি গঠন করা হয়।  

বরিশাল সদর আসনের সাবেক এমপি ও বিএনপির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব অ্যাড মজিবর রহমান সরোয়ারের উপস্থিতিতে কোতয়ালী থানা বিএনপির সভাপতি অ্যাড কাজী এনায়েত হোসেন বাচ্চু ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন লাবু গোপন ভোটের মাধ্যমে নির্বাচন প্রক্রিয়া সম্পন্ন করেন।  

বাংলাদেশ সময়: ১৯০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৭
এমএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।