ঢাকা, শনিবার, ১১ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

কর্পোরেট কর্নার

মিনিস্টার-মাইওয়ান গ্রুপের নতুন ডিএমডি হুমায়ূন কবীর

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩২ ঘণ্টা, জুলাই ১০, ২০২৪
মিনিস্টার-মাইওয়ান গ্রুপের নতুন ডিএমডি হুমায়ূন কবীর

ঢাকা: মিনিস্টার মাইওয়ান গ্রুপে নতুন উপ-ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন হুমায়ুন কবীর। তিনি দুই দশকেরও বেশি সময় ধরে দেশের অন্যতম বৃহৎ ও স্বনামধন্য অপর একটি ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স ও হোম-অ্যাপ্লায়েন্স কোম্পানির সঙ্গে যুক্ত ছিলেন এবং সেখানে সর্বশেষ ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডিএমডি) হিসেবে অব্যাহতি গ্রহণ করে মিনিস্টার-মাইওয়ান গ্রুপে ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডিএমডি) হিসেবে যোগদান করেন।

 

দেশীয় ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স এবং হোম-অ্যাপ্লায়েন্স শিল্পে ইতোমধ্যে তিনি বিশেষ অবদান রেখেছেন। এছাড়াও, ব্র্যান্ড মার্কেটিং, ইভেন্ট, পাবলিক রিলেশন্স, শো-রুম ম্যানেজমেন্ট, টেলিভিশন ও প্রিন্ট মিডিয়াতে বেশ সুনামের সুদীর্ঘ ২১ বছরের অধিক সময় সফলতার সঙ্গে কাজ করে এসেছেন।  

নতুন কর্মস্থল সম্পর্কে মো. হুমায়ুন কবীর জানান, ‘এখানে সবাই আমাকে সাদরে গ্রহণ করেছেন এজন্য আমি সবার প্রতি আন্তরিকভাবে কৃতজ্ঞ। আমার পূর্ববর্তী অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে দেশের অন্যতম এ  ইলেকট্রনিক্স ও হোম অ্যাপ্লায়েন্স কোম্পানি মিনিস্টার-মাইওয়ান গ্রুপকে এগিয়ে নিয়ে যেতে আমার সর্বাত্মক চেষ্টা থাকবে। ’

হুমায়ুন কবীর কর্মক্ষেত্রে এখন পর্যন্ত বেশ সফল একজন ব্যক্তিত্ব। সহকর্মী হিসেবে তাকে পেয়ে কোম্পানির অন্যান্য সহকর্মী এবং ম্যানেজমেন্টের সবাই বেশ আনন্দিত। তিনি মিনিস্টার-মাইওয়ান গ্রুপের কার্যক্রমকে আরও এগিয়ে নিয়ে যেতে পারবেন বলে সবাই আশাবাদী।  

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে তিনি অর্থনীতিতে স্নাতক এবং স্নাতকোত্তর শেষ করেন। তরুণ বয়সে তিনি একজন ফুটবল খেলোয়াড় ছিলেন। একজন ক্রীড়া সংগঠক হিসেবেও সারা দেশে তার পরিচিতি রয়েছে। বর্তমানে তিনি ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডের আজীবন সদস্য, মিরপুর সিটি ক্লাবের আজীবন সদস্য এবং পরিচালনা কমিটির ভাইস-চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন।  

এছাড়াও হুমায়ুন কবীর নিরাপদ সড়ক চাই এর আজীবন সদস্য এবং দীর্ঘদিন ভাইস চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন। তিনি ‘আমরা ভেজালমুক্ত খাদ্য চাই’-এর সাধারণ সম্পাদক এবং ‘বেটার বাংলাদেশ টুমোরো’ এর ভাইস প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করছেন।

বাংলাদেশ সময়: ১৪৩২ ঘণ্টা, জুলাই ১০, ২০২৪
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।