ঢাকা, শুক্রবার, ১০ শ্রাবণ ১৪৩১, ২৬ জুলাই ২০২৪, ১৯ মহররম ১৪৪৬

কর্পোরেট কর্নার

বাজারে যাত্রা শুরু করলো আকিজ বশির গ্লাস

নিউজ ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৮ ঘণ্টা, জুলাই ১৫, ২০২৪
বাজারে যাত্রা শুরু করলো আকিজ বশির গ্লাস

হবিগঞ্জের মাধবপুরে অত্যাধুনিক উৎপাদন কারখানা স্থাপনের পর বাজারে যাত্রা শুরু করলো আকিজ বশির গ্লাস। ২২০০ কোটি টাকা বিনিয়োগে নির্মিত এই কারখানায় প্রতিদিন ৬০০ টন উৎপাদন সক্ষমতা রয়েছে।

প্ল্যান্টটিতে ইওরোপিয়ান স্ট্যান্ডার্ড অনুসরণ করে ক্লিয়ার, কার্লাড, রিফ্লেকটিভ ও অন্যান্য স্পেশালাইজ্ড গ্লাস উৎপাদন করা হচ্ছে।

আকিজ বশির গ্লাসের মূল লক্ষ্যই হলো বাংলাদেশের গৃহনির্মাণ শিল্পে গ্রাহকদের জন্য সেরা মানের গ্লাস পণ্যে অসাধারণ ক্ল্যারিটি ও প্রিমিয়িাম সব ফিচার যুক্ত করা। আর এই সুদূরপ্রসারী পরিকল্পনার ভিত্তি সুদৃঢ় করতেই কোম্পানিটি পাঁচ বছর সময় নিয়ে যত্নসহকারে কারখানা তৈরির কাজ শেষ করেছে। সেইসাথে পণ্য উৎপাদনে ব্যবহৃত মোট শক্তির ৫১% নবায়নযোগ্য মাধ্যম থেকে সংগ্রহ করার ব্যবস্থা রাখা হয়েছে, যা প্ল্যান্টটিকে এই অঞ্চলের অন্যতম পরিবেশবান্ধব একটি শিল্পকেন্দ্র হিসেবে পরিচিত করে তুলেছে।
 
শুধু সেরা নয়, সর্বোৎকৃষ্ট মানের কাঁচামাল দিয়েই যেন পণ্য উৎপাদন করা যায়, সেজন্য এখানে সর্বাধুনিক স্যান্ড পিউরিফিকেশন প্ল্যান্ট ও হোমোজিনাইজেশন প্ল্যান্ট সংযুক্ত করা হয়েছে। আর এতে করেই দেশের সাথে সাথে আন্তর্জাতিক বাজারেও স্থান করে নেয়ার প্রধান যোগ্যতা, ইওরোপিয়ান স্ট্যান্ডার্ড নিশ্চিত করেছে আকিজ বশির গ্লাস।

এই কারখানা স্থাপন করার ফলে স্থানীয় পর্যায়ে হাজারো মানুষের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হয়েছে। সেইসাথে এই কোম্পানিটি সেরা পণ্য ও গ্রাহকসেবা নিশ্চিত করে আরও ইতিবাচকভাবে দেশের বাজারে দ্রুত বিস্তৃতি অর্জনে প্রতিজ্ঞাবদ্ধ।

বাংলাদেশ সময়: ১৮৩৮ ঘণ্টা, জুলাই ১৫, ২০২৪ 
এমএম 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।