ঢাকা, শুক্রবার, ১০ শ্রাবণ ১৪৩১, ২৬ জুলাই ২০২৪, ১৯ মহররম ১৪৪৬

কর্পোরেট কর্নার

শিক্ষার্থীদের বিদেশে উচ্চশিক্ষার স্বপ্নপূরণে কাজ করছে এমপাওয়ার

নিউজ ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, জুলাই ১৭, ২০২৪
শিক্ষার্থীদের বিদেশে উচ্চশিক্ষার স্বপ্নপূরণে কাজ করছে এমপাওয়ার

এমপাওয়ার ফাইন্যান্সিং একটি শীর্ষস্থানীয় আন্তর্জাতিক স্টুডেন্ট লোন প্রদানকারী প্রতিষ্ঠান। ইউএসএ ও কানাডাতে স্নাতকোত্তর পর্যায়ে অধ্যয়নে আগ্রহী বাংলাদেশি শিক্ষার্থীদের উচ্চশিক্ষার স্বপ্নপুরণে এমপাওয়ার পাশে আছে সবসময় ।

যেকোন ধরনের কোসাইনার ও জামানত ছাড়াই প্রায় ১ লক্ষ মার্কিন ডলার পর্যন্ত লোন নিতে পারবে একজন শিক্ষার্থী। এখন পর্যন্ত, এমপাওয়ার চারশ এরও বেশি বাংলাদেশি শিক্ষার্থীকে স্টুডেন্ট লোন এবং স্কলারশিপ প্রদান করেছে।  

এরই ধারাবাহিকতায় আগামী সেশনে বাংলাদেশ থেকে প্রায় ৫০ জন শিক্ষার্থী উচ্চশিক্ষার স্বপ্ন নিয়ে  ইউএসএ ও কানাডাতে যাচ্ছে। তাদের এই স্বপ্নপূরণের আনন্দ সবার মাঝে আরো ছড়িয়ে দিতে গত ১৪ জুলাই এমপাওয়ার আয়োজন করে 'প্রি-ডিপার্চার সেশন-২০২৪' সেমিনার।  সেমিনারে শিক্ষার্থীরা এমপাওয়ারের সাথে তাদের অভিজ্ঞতার কথা শেয়ার করেন। ভিসা আবেদন এর সাহায্য থেকে শুরু করে, ক্যারিয়ার ডেভেলপমেন্ট ও ফাইন্যান্সিয়াল যে সাহায্য পেয়েছেন তা নিয়ে তাদের অভিজ্ঞতার কথা বলেন।

এমপাওয়ার ফাইন্যান্সিং এর ভাইস প্রেসিডেন্ট ডানকান মোস বলেন, আমরা অনেক আনন্দিত বাংলাদেশের মেধাবি শিক্ষার্থীদের উচ্চশিক্ষার জন্য সাহায্য করতে পেরে। এমপাওয়ারের উদ্দেশ্য শুধু উচ্চশিক্ষার জন্য লোন দেওয়া নয়, আমাদের পাথ-টু-সাক্সেস প্রোগ্রাম এর মাধ্যমে একজন শিক্ষার্থীকে তার একাডেমিক ও প্রোফেশনাল দুই জায়গাতেই সাহায্য করা আমাদের লক্ষ্য।

বাংলাদেশ সময়: ১৫২১ ঘণ্টা, জুলাই ১৭, ২০২৪
এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।