ঢাকা, শুক্রবার, ১০ শ্রাবণ ১৪৩১, ২৬ জুলাই ২০২৪, ১৯ মহররম ১৪৪৬

কর্পোরেট কর্নার

মা ও শিশুর উন্নত স্বাস্থ্যসেবায় একসঙ্গে কাজ করবে টগুমগু-ডেটল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫২ ঘণ্টা, জুলাই ১৮, ২০২৪
মা ও শিশুর উন্নত স্বাস্থ্যসেবায় একসঙ্গে কাজ করবে টগুমগু-ডেটল

ঢাকা: বাংলাদেশের মানুষের কাছে ডেটল একটি ভরসার নাম। সম্প্রতি ডেটল বাংলাদেশের অন্যতম জনপ্রিয় প্যারেন্টিং অ্যাপ টগুমগুর সঙ্গে একটি অংশীদারত্ব চুক্তি করেছে।

এখন থেকে নতুন মা ও শিশুর জন্য উন্নত স্বাস্থ্যেসেবা নিশ্চিতে একসঙ্গে কাজ করবে ডেটল ও টগুমগু।  

গুলশানে অবস্থিত রেকিট বেনকিজার বাংলাদেশ পিএলসির হেড অফিসে এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান আয়োজিত হয়। এ অংশীদারত্বের আওতায় উভয় প্রতিষ্ঠান নিজেদের দক্ষতা ও শক্তি কাজে লাগিয়ে নতুন বাবা-মায়েদের প্রয়োজনীয় স্বাস্থ্য সংক্রান্ত তথ্য, উপকরণ (রিসোর্স) এবং পণ্য সরবরাহ করার মাধ্যমে সঠিকভাবে পরিবার শুরু করতে সহায়ক ভূমিকা রাখবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- রেকিট বেনকিজার (বাংলাদেশ) পিএলসির ব্যবস্থাপনা পরিচালক ভিশাল গুপ্তা, সালাহউদ্দিন আহমেদ, সিনিয়র মার্কেটিং ম্যানেজার অ্যান্ড হেড অব পার্টনারশিপ; জিয়া উদ্দিন, ডিরেক্টর, সাপ্লাই চেইন, নুমায়া জায়েদ, কমার্শিয়াল হিউম্যান রিসোর্স হেড; অরিত্র ব্যানার্জী, ফাইন্যান্স ডিরেক্টর, মো. আমিন উল বশির আলভী, ব্র্যান্ড ম্যানেজার, মো. রাকিব উদ্দিন, এক্সটারনাল অ্যাফেয়ার্স ম্যানেজার এ রেকিট অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।  

আরও উপস্থিত ছিলেন টগুমগু-এর সিইও ড. নাজমুল আরেফিন, পরিচালক, আরিফ মো. ওয়ালিউল্লাহ ভূঁইয়া এবং টগুমগু-এর কন্টেন্ট এও ট্রেনিং-এর ভাইস প্রেসিডেন্ট তাহমিনা রহমান।  

এ চুক্তির আদলে ডেটল ও টগুমগু গর্ভবতী মা ও শিশুরা গর্ভকালীন স্বাস্থ্যসেবা, নতুন মা ও শিশুর স্বাস্থ্য এবং মানুষিক স্বাস্থ্য, ফাইন্যান্সিয়াল প্ল্যানিং। এছাড়া নিরাপদ ঘর ও নিরাপত্তা এবং শিশুর প্রয়োজনীয় পুষ্টি ও উন্নয়নবিষয়ক বিভিন্ন বিষয়ে একসঙ্গে কাজ করবে।  

ভিশাল গুপ্তা বলেন, বাংলাদেশে নতুন মা ও শিশুদের জন্য উন্নত স্বাস্থ্যেসেবা নিশ্চিত করার লক্ষ্যে টগুমগুর সঙ্গে অংশীদারত্ব করতে পেরে আমরা আনন্দিত। প্রতিষ্ঠান হিসেবে আমরা বিশ্বাস করি যে, সবার সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে যেকোনো লক্ষ্য অর্জন করা সম্ভব। এ অংশীদারত্ব সুস্থ-সবল জাতি গঠনে আমাদের প্রতিশ্রুতির প্রতিফলন।

বাংলাদেশ সময়: ১১৫০ ঘণ্টা, জুলাই ১৮, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।