ঢাকা, শুক্রবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

কর্পোরেট কর্নার

বিশ্ব ফার্মাসিস্ট দিবস উপলক্ষে সাউথইস্ট ইউনিভার্সিটির ফার্মেসি বিভাগের বর্ণাঢ্য আয়োজন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২৪
বিশ্ব ফার্মাসিস্ট দিবস উপলক্ষে সাউথইস্ট ইউনিভার্সিটির ফার্মেসি বিভাগের বর্ণাঢ্য আয়োজন

ঢাকা: সাউথইস্ট ইউনিভার্সিটির ফার্মেসি বিভাগ ও সাউথইস্ট ফার্মেসি ক্লাব গত বুধবার (২৫ সেপ্টেম্বর) বিশ্ব ফার্মাসিস্ট দিবস উদযাপন উপলক্ষে একটি র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করে। বিশ্ববিদ্যালয়ে ক্যাম্পাসে আয়োজিত এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ইউসুফ মাহবুবুল ইসলাম।

বক্তারা স্বাস্থ্যসেবায় ফার্মাসিস্টদের গুরুত্বপূর্ণ ভূমিকা তুলে ধরে বক্তব্য দেন। তারা ফার্মাসিউটিক্যাল ক্ষেত্রে অব্যাহত শিক্ষা এবং উদ্ভাবনের প্রয়োজনীয়তার ওপর জোর দেন। এছাড়া ফার্মাসিস্টদের জন্য হাসপাতাল, ক্লিনিকাল এবং কমিউনিটি সেটিংসহ সব ক্ষেত্রে বিশেষ করে খাদ্য এবং প্রসাধনী শিল্পে ক্যারিয়ারের সুযোগগুলো নিয়েও নিজেদের দৃষ্টিভঙ্গী তুলে ধরেন বক্তারা।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. এম. মোফাজ্জল হোসেন, গ্ল্যাক্সোস্মিথক্লাইন বাংলাদেশ লিমিটেডের কান্ট্রি ম্যানেজার ও ম্যানেজিং ডিরেক্টর তানবীর আশরাফ, টেকনিক্যাল অ্যাডভাইজর-কিউএ/কিউসি, ইউএসএআইডির প্রোমোটিং দ্য কোয়ালিটি অব মেডিসিনস প্লাস (PQM+) প্রোগ্রাম, ইউএস ফার্মাকোপিয়াল কনভেনশন (USP) এবং অধ্যাপক ড. হাসনাত এম আলমগীর, ডিরেক্টর, CPDS এবং সাউথইস্ট ইউনিভার্সিটির বিভিন্ন বিভাগের অধ্যাপকসহ অন্যান্য কর্মকর্তারা এ অনুষ্ঠানে যোগদান করেন।

বাংলাদেশ সময়: ১৬৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট কর্নার এর সর্বশেষ