ঢাকা, মঙ্গলবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৯ জুলাই ২০২৪, ০১ মহররম ১৪৪৬

ক্রিকেট

২৩ বলে ৭ রান করে আউট অধিনায়ক লিটন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৪ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২২
২৩ বলে ৭ রান করে আউট অধিনায়ক লিটন

এনামুল হক বিজয়কে দেখে মনে হচ্ছিল আছেন ছন্দে। ফ্লিক করেছিলেন, খেলেছিলেন দৃষ্টনন্দন কাভার ড্রাইভও।

কিন্তু টানা দুই বাউন্ডারি হাঁকানো ওভারেই সাজঘরে ফেরত যান তিনি। পাওয়া প্লে শেষ হওয়ার আগে ফিরেছেন লিটন দাসও। ব্যাট হাতে ছন্দ খুঁজে পাননি তিনি।  

বুধবার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের দ্বিতীয়টিতে মুখোমুখি হয় বাংলাদেশ-ভারত। টস জিতে লিটন দাস বেছে নেন ব্যাটিং। পাওয়া প্লের ১০ ওভারে ৪৪ রান করেছে বাংলাদেশ, হারিয়েছে দুই উইকেট।  

শুরুতে ব্যাট করতে নেমে সিরাজের করা দ্বিতীয় ওভারের প্রথম দুই বলেই বাউন্ডারি হাঁকান এনামুল হক বিজয়। প্রথমে মিড উইকেট অঞ্চল দিয়ে ফ্লিক করেন, পরে কাভার ড্রাইভে হাঁকান চার। চতুর্থ বলে স্লিপে বিজয়ের ক্যাচ ছাড়েন রোহিত শর্মা। হাতে চোট নিয়ে মাঠও ছাড়তে হয় তাকে।  

পঞ্চম বলে সিরাজের এলবিডব্লিউয়ের আবেদনে সাড়া দেন আম্পায়ার। রিভিউ নিলেও বাঁচতে পারেননি বিজয়। ৯ বলে ১১ রান করে সাজঘরে ফেরত যান তিনি। এরপর নাজমুল হোসেন শান্তকে নিয়ে এগোচ্ছিলেন লিটন দাস। কিন্তু পাওয়ার প্লে শেষ হওয়ার আগেই সাজঘরে ফিরতে হয় তাকে।  

দশম ওভারে সিরাজের বলে ড্রাইভ করতে গিয়ে লাইন মিস করেন তিনি। বোল্ড হয়ে সাজঘরে ফেরত যেতে হয় তাকে। ২৩ বলে কেবল ৭ রান করেন লিটন।  

বাংলাদেশ সময় : ১২৫৪ ঘণ্টা, ৭ ডিসেম্বর, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।