ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

অভিজ্ঞতা নিতে সিনেমাও করতে চান সাকিব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৩ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২৪
অভিজ্ঞতা নিতে সিনেমাও করতে চান সাকিব

বিজ্ঞাপনে তাকে অভিনয় করতে দেখা যায় নিয়মিতই। তবে এবার পুরোদস্তুর অভিনেতা হয়ে সিনেমায় কাজ করার অভিজ্ঞতা নিতে উন্মুখ সাকিব আল হাসান।

সম্প্রতি যুক্তরাষ্ট্রে এক অনুষ্ঠানে রূপালি পর্দায় কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন তিনি।  

এক প্রশ্নের জবাবে সাকিব বলেন, 'ইচ্ছে আছে (সিনেমা করার)। আসলে (সিনেমা) করতে তো সমস্যা নেই, আমি সবকিছুর অভিজ্ঞতা নিতে পছন্দ করি। নতুন নতুন অভিজ্ঞতা নেওয়া খারাপ কিছু না। যদি মানুষ ভালোভাবে নেয় তাহলে তো ভালো, আর না নিলে আমি আমার পেশাতেই থাকব। ’

জিম্বাবুয়ে সিরিজের প্রস্তুতি ক্যাম্পে নেই সাকিব। এই সিরিজ থেকেই বিশ্বকাপের প্রস্তুতি শুরু হচ্ছে বাংলাদেশ দলের জন্য। এমন সিরিজের শুরু থেকে সাকিবের না থাকা নিয়েও নানা প্রশ্ন আছে। তবে সাকিব বলছেন, প্রস্তুতির জন্যই ডিপিএলে খেলবেন তিনি।  

এই অলরাউন্ডার বলেন, ‘জিম্বাবুয়ে সিরিজে অবশ্যই খেলব। দেশে হয়তো এ নিয়ে একটা কনফিউশন (দ্বিধা) চলছে। সামাজিক যোগাযোগমাধ্যমে এটা নিয়ে কথা চলছে যে আমি জিম্বাবুয়ে সিরিজে শুরু থেকে খেলব না, ডিপিএল খেলব...আসলে কোচ, অধিনায়ক সবার সঙ্গে আগে কথা বলে রেখেছিলাম। কোচ বলেছিলেন দুটো ম্যাচ খেললেই হবে। এরপর অধিনায়ক ও নির্বাচকদের সঙ্গে কথা বলি, তারা বলেছে দুটো না তিনটা ম্যাচ খেলো, তাহলে আমাদের জন্য ভালো হয়। আমি বলেছি সমস্যা নেই। এটাই সিদ্ধান্ত হয়েছে, যেটা নিয়ে দেশে এত কনফিউশন দেখতে পাচ্ছি। খুবই অবান্তর আলোচনা। ’

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২৪
এএইচএস


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।