ঢাকা, শনিবার, ১১ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

অসচ্ছলদের খাদ্য ও অর্থ সহায়তা দিলেন সাবেক মেয়র মনজুর

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৭ ঘণ্টা, জুলাই ২৬, ২০২৪
অসচ্ছলদের খাদ্য ও অর্থ সহায়তা দিলেন সাবেক মেয়র মনজুর

চট্টগ্রাম: প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে অসচ্ছল ও শ্রমজীবীদের মাঝে খাদ্য সামগ্রী ও অর্থ সহায়তা দিয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ মনজুর আলম।

শুক্রবার (২৬ জুলাই) দুপুরে এইচ এম অডিটরিয়ামে নগরের ৫ হাজার হতদরিদ্র ও শ্রমজীবী মানুষকে এ খাদ্য ও অর্থ সহায়তা প্রদান করা হয়।

এ সময় সাবেক মেয়র মনজুর আলম বলেন, দেশের দুর্যোগ ও অস্বাভাবিক পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত হয় হতদরিদ্র, অস্বচ্ছল ও খেটে খাওয়া মানুষ। ১৯৭৭ সাল থেকে আমরা মানবিক সেবা দিয়ে আসছি।

আলহাজ মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন ও আলহাজ হোছনে আরা মনজুর ওয়েলফেয়ার ট্রাস্টের মাধ্যমে চট্টগ্রাম ছাড়াও পার্বত্য জেলা, রংপুর, বগুড়া, নোয়াখালী সহ বহু জেলা ও উপজেলায় আমাদের মানবিক কার্যক্রম রয়েছে। ১০৬টি স্থায়ী প্রতিষ্ঠানের মাধ্যমে শিক্ষা, স্বাস্থ্য, মসজিদ, মাদ্রাসা, এতিমখানা সহ নানাবিধ কর্মযজ্ঞ চলমান।  

অনুষ্ঠানে মোস্তফা হাকিম পরিবারের মোহাম্মদ নিজামুল আলম, মোহাম্মদ সরোয়ার আলম, মোহাম্মদ ফারুক আযম, মোহাম্মদ সাইফুল আলম, মোহাম্মদ সাহিদুল আলম, শাহ জামাল, লোকমান আলী, বাদশা আলম, সৈয়দ মোহাম্মদ ইউনুচ রজভী, সৈয়দ নাবিদ আব্দুল্লাহ মনজুর আলম, সারহান আবদুল্লাহ মনজুর আলম, সৈয়দ আবেদ আব্দুল্লাহ মনজুর আলম সহ অন্যরা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, জুলাই ২৬, ২০২৪
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।