ঢাকা, শনিবার, ১১ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

নাশকতার সঙ্গে জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না: মোতালেব

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৫ ঘণ্টা, জুলাই ২৬, ২০২৪
নাশকতার সঙ্গে জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না: মোতালেব

চট্টগ্রাম: চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের সংসদ সদস্য ও সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল মোতালেব বলেছেন, কোটা সংস্কার আন্দোলনের নামে সারা দেশে বিএনপি-জামায়াতের যেসব নেতাকর্মী নাশকতা ও রাষ্ট্রীয় সম্পদ ধ্বংস করেছে তাদের সকলকে আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তির মুখোমুখি করা হবে। ১৯৭১ সালে যারা মহান স্বাধীনতাকে মেনে নিতে পারেনি, আজ তারাই স্বাধীন বাংলাদেশের অগ্রযাত্রা ও উন্নয়নকে মেনে নিতে পারছে না এ বিষয়টি এখন স্পষ্ট।

শুক্রবার (২৬ জুলাই) বিকালে লোহাগাড়া উপজেলার আধুনগর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত সারা দেশে বিএনপি-জামায়াতের নাশকতা ও রাষ্ট্রীয় সম্পদ বিনষ্টের প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তৃতা প্রদানকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, জামায়াত-বিএনপির সন্ত্রাসীরা বার বার এদেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করার অপচেষ্টা চালিয়ে যাচ্ছে।

দেশের জনগণকে সাথে নিয়ে আগামীতে দেশবিরোধী সকল আন্দোলন ও নাশকতা প্রতিহত করবে আওয়ামী লীগ। তাই দলের সকল স্তরের নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহবান জানান তিনি।

সমাবেশে প্রধান বক্তা ছিলেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান খোরশেদ আলম চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিজয় কুমার বড়ুয়া।

আধুনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল কবিরের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আলী আহমদের সঞ্চালনায় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফরিদ আহমদ, সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান মিন্টু, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদ, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ বেঙ্গল, সাতকানিয়া পৌরসভার মেয়র মোহাম্মদ জোবায়ের,  উপজেলা কৃষক লীগের সভাপতি আলী আহমদ, স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হারুনুর রশিদ চেয়ারম্যান, উপজেলা ছাত্রলীগের সভাপতি আসিফুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক এরশাদুর রহমান রিয়াদ, ইউপি সদস্য আব্দুল মান্নান, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি শিপু বড়ুয়া, আধুনগরের ওয়ার্ড সভাপতি আব্দুল্লাহ বাচ্চু ও মোহাম্মদ ইসলাম প্রমুখ।

বাংলাদেশ সময়: ২৩০০ ঘণ্টা, জুলাই ২৬, ২০২৪
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।