ঢাকা, বৃহস্পতিবার, ৩০ শ্রাবণ ১৪৩১, ১৫ আগস্ট ২০২৪, ০৯ সফর ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

মিতু হত্যা মামলায় বাবুলের জামিন শুনানি, রোববার আদেশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৬ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২৪
মিতু হত্যা মামলায় বাবুলের জামিন শুনানি, রোববার আদেশ ...

চট্টগ্রাম: স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যা মামলায় আলোচিত সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারের জামিন আবেদনের শুনানি শেষ হয়েছে।  

বুধবার (১৪ আগস্ট) চট্টগ্রামের তৃতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজ মো. জসিম উদ্দিনের আদালতে এই শুনানি হয়।

আদালতের বেঞ্চ সহকারী ওমর ফারুক মজুমদার বাংলানিউজকে বলেন, স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যা মামলায় আলোচিত সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারের জামিন আবেদনের শুনানি শেষ হয়েছে। আগামী রোববার (১৮ আগস্ট) আদালত জামিনের আদেশের জন্য রেখেছেন।

এই মামলায় ৫১ জনের সাক্ষ্যগ্রহণ শেষ হয়েছে।  

মামলার নথি থেকে জানা যায়, ২০১৬ সালের ৫ জুন সকালে চট্টগ্রাম নগরের জিইসি মোড়ে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার সময় মিতুকে প্রকাশ্যে গুলি চালিয়ে ও কুপিয়ে হত্যা করা হয়। মামলার বাকি আসামিরা হলেন- মোতালেব মিয়া ওরফে ওয়াসিম, আনোয়ার হোসেন, এহতেশামুল হক ভোলা, শাহজাহান মিয়া, কামরুল ইসলাম শিকদার মুছা ও খায়রুল ইসলাম। ২০১৬ সালে মিতু খুন হওয়ার পর তার স্বামী, সে সময়ের পুলিশ কর্মকর্তা বাবুল আক্তার বাদী হয়ে মামলা করেছিলেন। নানা নাটকীয়তা শেষে পিবিআইয়ের তদন্তে এখন তিনিই এ মামলার আসামি। সাবেক এসপি বাবুল ঘটনার কিছুদিন আগেই চট্টগ্রাম মহানগর পুলিশে ছিলেন। বদলি হওয়ার পর তিনি ঢাকায় কর্মস্থলে যোগ দিতে যাওয়ার পরপরই চট্টগ্রামে এ হত্যাকাণ্ড ঘটে।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২৪
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।