ঢাকা, শনিবার, ১৯ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

আনোয়ারায় হত্যার শিকার সেই তরুণীর পরিচয় মিলেছে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৪ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২৪
আনোয়ারায় হত্যার শিকার সেই তরুণীর পরিচয় মিলেছে ...

চট্টগ্রাম: আনোয়ারা উপজেলার একটি পরিত্যক্ত ইটভাটা থেকে উদ্ধার হওয়া ওই তরুণীর পরিচয় মিলেছে। তাঁর নাম আমেনা বেগম (২৩)।

তিনি কুমিল্লা জেলার মুরাদনগর থানার নাগের কান্দি কামাল সওদাগরের বাড়ির কামাল উদ্দিনের মেয়ে। আমেনা বেগম, নগরের বলুয়ার দীঘির পাড় এলাকায় বসবাস করতেন।

এর আগে বৃহস্পতিবার (৩ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার দিকে বৈরাগ ইউনিয়নের চায়না ইকোমিক জোন অফিসের পূর্ব পাশে সিরাজ সওদাগরের পাহাড় ঘেড়া পরিত্যক্ত ইটভাটা থেকে মরদেহটি উদ্ধার করে আনোয়ারা থানা পুলিশ।

পিবিআই জানিয়েছেন, মরদেহটি ইটভাটার টিলার পানি প্রবাহের নালার ঝোপের ভেতর পড়েছিল। ওই তরুণীর পেটের মধ্যে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। গত মঙ্গলবার রাত আনুমানিক আটটা থেকে বৃহস্পতিবার ভোর পাঁচটার মধ্যে পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়। পরে মরদেহটি গুমের উদ্দেশ্যে ঘটনাস্থলে ফেলে রাখা হয়েছিল।

এদিকে থানা পুলিশ জানিয়েছিল, শিয়াল মরদেহটির কিছু অংশ খেয়ে ফেলেছিলো। পুলিশের টিম মরদেহটি উদ্ধার করে সুরতহাল শেষে মরদেহটি ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজের মর্গে পাঠায়।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) চট্টগ্রাম জেলা ইউনিটের উপ-পরিদর্শক (এসআই) মো. শাহাদাত হোসেন বাংলানিউজকে বলেন,
মরদেহটি উদ্ধার হওয়ার সংবাদ পাওয়ার পর ধেকে পিবিআই ছায়া তদন্ত শুরু করে। বৃহস্পতিবার রাত বারটার দিকে হাসপাতালে মর্গে 
পিবিআই চট্টগ্রাম জেলার ক্রাইমসিন টিম মরদেহের ডিজিটাল ফিঙ্গারপ্রিন্ট সংগ্রহ করে পরিচয় শনাক্ত করেন। মরদেহটি ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। শুক্রবার (আজ) জানাজা শেষে তাঁর দাফন করা হয়েছে। এ ঘটনা আনোয়ারা থানায় মামলা হয়েছে। মামলাটি থানা পুলিশ তদন্ত করছে।  

বাংলাদেশ সময়: ২২৪০ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০২৪
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।