ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

সাবেক এমপি সামশুল হক চৌধুরীর এপিএস গ্রেপ্তার 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৫ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২৪
সাবেক এমপি সামশুল হক চৌধুরীর এপিএস গ্রেপ্তার  ...

চট্টগ্রাম: পটিয়ার সাবেক এমপি ও হুইপ সামশুল হক চৌধুরীর ব্যক্তিগত সহকারী নুর রশিদ চৌধুরী এজাজ (৪১)-কে গ্রেপ্তার করেছে খুলশী থানা পুলিশ।  

শনিবার (৫ অক্টোবর) রাতে খুলশীর একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করে রোববার (৬ অক্টোবর) দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয় বলে জানান খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মজিবুর রহমান।

 

তিনি বলেন, পটিয়া থানা পুলিশের রিকুইজিশনে ওখানকার একটি মামলায় তাকে খুলশী থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার এপিএস এজাজের বাড়ি পটিয়ার কুসুমপুরা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডে।

সে ওই এলাকার হরিনখাইন গ্রামের মৃত আবদুল মালেক চৌধুরীর ছেলে।  

জানা যায়, গত ১৮ জুলাই পটিয়ায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শিক্ষার্থী, বিএনপি নেতাদের ওপর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা হামলা চালায় এবং বিএনপি অফিস ভাংচুর করে। এ ঘটনায় সামশুল হক চৌধুরীকে প্রধান আসামি করে ৭৫ জনের নাম উল্লেখপূর্বক আরও ৩০০ জনকে অজ্ঞাত আসামি করে পটিয়া থানায় ২০ আগস্ট মামলা দায়ের করেন বিএনপি নেতা মোহাম্মদ আলী আহমদ। ওই মামলার ১৬ নম্বর এজাহারভুক্ত আসামি এজাজ।

বাংলাদেশ সময়: ০৯০০ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০২৪ 
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।