ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

কনসার্টে ঢুকতে না পেরে বিবাদে চবি ছাত্রলীগের দু’পক্ষ 

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৯ ঘণ্টা, মার্চ ৮, ২০২২
কনসার্টে ঢুকতে না পেরে বিবাদে চবি ছাত্রলীগের দু’পক্ষ 

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: র‌্যাগ ডে অনুষ্ঠানের কনসার্টে প্রবেশকে কেন্দ্র করে বিবাদে জড়িয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা ছাত্রলীগের বগিভিত্তিক উপ-গ্রুপ বিজয় ও সিএফসির অনুসারীরা।  

মঙ্গলবার (৮ মার্চ) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের সোহরাওয়ার্দী হলের মোড়ে দুই পক্ষের নেতাকর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে।

জানা গেছে, বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের র‌্যাগ ডে অনুষ্ঠানের কনসার্টে অংশ নেওয়াকে কেন্দ্র করে বিবাদের সূত্রপাত। পরে সন্ধ্যার দিকে বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান অনুষদ থেকে বিজয় পক্ষের নেতাকর্মীরা সোহরাওয়ার্দী হলের সামনে এবং সিএফসির অনুসারীরা বিশ্ববিদ্যালয়ের শাহ আমানত হলের সামনে অবস্থান নেয়।

এসময় দু’পক্ষের নেতাকর্মীদের দেশিয় অস্ত্র হাতে অবস্থান করতে দেখা যায়।  

বিজয় গ্রুপের নেতা মোহাম্মদ ইলিয়াস বাংলানিউজকে বলেন, অর্থনীতি বিভাগের র‌্যাগ ডে অনুষ্ঠানস্থলে গিয়ে ঝামেলা করে ছাত্রলীগ সভাপতি রেজাউল রুবেলের অনুসারীরা। এ সময় প্রতিবাদ করলে দুই পক্ষের মধ্যে বাকবিতণ্ডা হয়।  

সিএফসি গ্রুপের নেতা ও বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি রেজাউল হকে রুবেলের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেন নি।  

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ড. শহীদুল ইসলাম বাংলানিউজকে বলেন, আমরা ঘটনাস্থলে রয়েছি। কনসার্টে প্রবেশ করাকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটেছে। তবে আমরা এখন পর্যন্ত আহত হয়েছে এমন কাউকে পাইনি। উভয় পক্ষকে হলে ঢুকিয়ে দেওয়া হয়েছে। পুলিশ মোতায়েন রয়েছে। পরিস্থিতি এখন শান্ত।

বাংলাদেশ সময়: ২১২৭ ঘণ্টা, মার্চ ০৮, ২০২২
এমএ/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।