ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

ফেসবুক পোস্টে কমেন্ট নিয়ে দু'গ্রুপের সংর্ঘষ, ছাত্রলীগ নেতাসহ আহত ২

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১২ ঘণ্টা, মার্চ ২২, ২০২২
ফেসবুক পোস্টে কমেন্ট নিয়ে দু'গ্রুপের সংর্ঘষ, ছাত্রলীগ নেতাসহ আহত ২ ফাইল ফটো

চট্টগ্রাম: নগরের হালিশহর থানার বি-ব্লকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকের কমেন্ট করা নিয়ে ছাত্রলীগের দু'গ্রুপের সংঘর্ষে ২ জন আহত হয়েছে।  

সোমবার (২১ মার্চ) রাতে এস ক্লাবের সামনে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, হালিশহর থানার ২৬ নম্বর ওয়ার্ডের বি-ব্লক শওকত আলীর ছেলে নওশাদ আলী(২৫)। তিনি হালিশহর থানা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক।


একই এলাকার মো.আইয়ুবের ছেলে মো.হোসেন শুভ(২২)।

হাসপাতালে আহতদের নিয়ে আসা মো. শরীফ বাংলানিউজকে বলেন, হালিশহর থানার বি-ব্লক এস ক্লাবের সামনে ছাত্রলীগ নেতা নাহিদ মজুমদারকে নিয়ে করা ফেসবুক পোস্টে কমেন্ট করেন আহত নওশাদ । সেই কমেন্টের সূত্র ধরে হালিশহর থানা ছাত্রলীগের দু' গ্রুপের সংঘর্ষ হয়। এতে নওশাদ আলী ও মো.হোসেন শুভ গুরুতর আহত হয়। আহত অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়।  সেখান থেকে হাসপাতালের ২৮ নম্বর নিউরো সার্জারি ওয়ার্ডে ভর্তি দেন চিকিৎসক।  

হালিশহর ছাত্রলীগের সভাপতি আব্দুর রহমান জিসান বাংলানিউজকে বলেন, ফেসবুক স্ট্যাটাসে কমেন্ট নিয়ে দু'পক্ষের সংঘর্ষ হয়েছে। সেখানে দুইটা গ্রুপের মধ্যে দ্বন্দ্ব রয়েছে।  হালিশহর থানা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক নওশাদ আলী আহত হয়েছে।  

আহতের বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন হালিশহর থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আল মামুন। তিনি বলেন, ফেসবুকে কমেন্ট নিয়ে ঘটনা হয়েছে। তবে ছাত্রলীগের সঙ্গে ছাত্রলীগের নয়।

বাংলাদেশ সময়: ০০১০ ঘণ্টা, মার্চ ২২, ২০২১
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।