ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

বন্দরে উপার্জিত অর্থ চট্টগ্রামবাসীর উন্নয়নে ব্যয় হবে: শিক্ষা উপমন্ত্রী 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২২
বন্দরে উপার্জিত অর্থ চট্টগ্রামবাসীর উন্নয়নে ব্যয় হবে: শিক্ষা উপমন্ত্রী  বক্তব্য দেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল।

চট্টগ্রাম: শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, বন্দর দেশ উন্নয়নের চাবিকাঠি এবং বন্দর উন্নয়নের অর্থ চট্টগ্রামবাসীর উন্নয়নের জন্য ব্যয় হবে। আমি বন্দর চেয়ারম্যানের কাছে আশা করবো বন্দর কর্মচারীরা যেন কোনো সুবিধা থেকে বঞ্চিত না হয়।

 

বুধবার (১৩ এপ্রিল) সন্ধ্যায় ফজলুর রহমান মুন্সি অডিটোরিয়ামে অনুষ্ঠিত চট্টগ্রাম বন্দর কর্মচারী পরিষদ সিবিএ প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম মমতাজ উদ্দিনের স্মরণসভায় তিনি এসব কথা বলেন।

বন্দর চেয়ারম্যান রিয়াল অ্যাডমিরাল এম শাহজাহান বলেন, চট্টগ্রাম বন্দর কর্মচারীদের দাবি হলো বন্দরের উন্নয়ন করা।

মমতাজ উদ্দিন বন্দর কর্মচারীদের দাবি নিয়ে সবসময় কথা বলতেন। আমি ওনার আত্মার মাগফেরাত কামনা করিছি।

বিশেষ অতিথি ছিলেন বন্দরের সদস্য (প্রশাসন ও পরিকল্পনা) মো. জাফর আলম, সদস্য (অর্থ) মো. কামরুল আমিন, সদস্য (হারবার ও মেরিন) কমডোর মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, সদস্য (প্রকৌশল) ক্যাপ্টেন মোহাম্মদ মাহবুবুর রহমান, পরিচালক (প্রশাসন) মো. মমিনুর রশিদ।  

সভায় চট্টগ্রাম বন্দর কর্মচারী পরিষদ সিবিএ'র সাধারণ সম্পাদক নায়েবুল ইসলাম ফটিকের সঞ্চালনায় সভাপতিত্ব করেন চট্টগ্রাম বন্দর কর্মচারী পরিষদ সিবিএ'র সভাপতি আজিম।  

উপস্থিত ছিলেন ওয়ার্ড কাউন্সিলর গোলাম মোহাম্মদ চৌধুরী, মোর্শেদ আলী, জিয়াউল হক সুমনসহ বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক সদস্য দেবাশীষ পাল দেবু, সিবিএর সহসভাপতি মোকারম হোসেন, নাদের উদ্দিন পাটোয়ারী, মহিউদ্দিন দস্তগীর, আবুল হোসেন চৌধুরী, আক্তারুজামান মাসুম, ফিরোজ আহম্মেদ জাহেদ, মোস্তফা ফরিদুর রেজা, রেজাউল করিম রাজু, আশীষ কান্তী মুহুরী, আব্দুল মান্নান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, ১৪ এপ্রিল, ২০২২
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।