ঢাকা, রবিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

শিক্ষা

‘সন্তোষজনক’ বৈঠকের পরও আন্দোলন চালিয়ে যাবেন শিক্ষকরা

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৭ ঘণ্টা, জুলাই ১৪, ২০২৪
‘সন্তোষজনক’ বৈঠকের পরও আন্দোলন চালিয়ে যাবেন শিক্ষকরা

ঢাকা: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে বৈঠকের পরও সার্বজনীন পেনশনের প্রত্যয় স্কিম বাতিলসহ তিন দফা দাবিতে আন্দোলন চালিয়ে যাবেন শিক্ষকরা।  

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশনের সভাপতি অধ্যাপক ড. আখতারুল ইসলাম ও মহাসচিব অধ্যাপক ড. নিজামুল হক ভূইয়া স্বাক্ষরিত এক জরুরি বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশনের তিন দফা দাবিতে চলমান শিক্ষক আন্দোলন মুলতবি করার কোনো সিদ্ধান্ত হয়নি, বরং পূর্বনির্ধারিত কর্মসূচি অপরিবর্তিত রয়েছে। রোববার (১৪ জুলাই) অনুষ্ঠেয় ফেডারেশনের জরুরি সভায় পরবর্তী করণীয় সম্পর্কে সব পাবলিক বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির প্রেসিডেন্ট-সেক্রেটারির সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নেওয়া হবে।

গত শনিবার (১৩ জুলাই) বেলা ১১টায় বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশনের সভাপতি, ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১০ সদস্যের একটি প্রতিনিধিদল ওবায়দুল কাদেরের সঙ্গে বৈঠকে বসেন। বৈঠকের পরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আলোচনা সন্তোষজনক হয়েছে বলে জানান ফেডারেশনের মহাসচিব অধ্যাপক ড. নিজামুল হক ভূইয়া।

বাংলাদেশ সময়: ১২৩২ ঘণ্টা, জুলাই ১৪, ২০২৪
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।