ঢাকা, শনিবার, ১১ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

শিক্ষা

নাশকতা মামলায় ইবি শিক্ষার্থী গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৪ ঘণ্টা, জুলাই ২৭, ২০২৪
নাশকতা মামলায় ইবি শিক্ষার্থী গ্রেপ্তার

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গায় নাশকতার মামলায় মীর্জা শাহরিয়ার প্রান্ত (২১) নামে ইসলামী বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে গ্রেপ্তার দেখিয়েছে পুলিশ।  

শুক্রবার (২৬ জুলাই) সকালে সদর উপজেলার শংকরচন্দ্র ইউনিয়নের জালশুকা গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তার মীর্জা শাহরিয়ার প্রান্ত  শংকরচন্দ গ্রামের গোলাম মোস্তফার ছেলে। তিনি ইসলামী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র।

পুলিশ জানায়, গত ১৮ জুলাই জেলা শহরে নাশকতা সৃষ্টি করতে চুয়াডাঙ্গা শহরের কাঠপট্টি এলাকায় সমবেত হয় বেশ কয়েকজন যুবক। এসময় সেখানে অভিযান চালিয়ে কয়েকজনকে আটক করে পুলিশ। পরে গতকাল ওই মামলায় গ্রেপ্তার দেখানো হয় ইবি শিক্ষার্থী প্রান্তকে। শুক্রবার দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।
 
স্থানীয় কয়েকটি সূত্র জানিয়েছে, ইবি শিক্ষার্থী প্রান্ত কোটাবিরোধী আন্দোলনে অংশ নিয়েছিলেন। সম্প্রতি তিনি ঢাকাতেও ছাত্র আন্দোলনে যোগ দিয়েছিলেন। গতকাল প্রান্তসহ চারজনকে আটক করে নিয়ে যায় পুলিশ। এর মধ্যে তিনজনের সম্পৃক্ততা না পাওয়ায় তাদেরকে ছেড়ে দেওয়া হয়। পরে নাশকতা মামলায় গ্রেপ্তার দেখানো হয় প্রান্তকে।
 
চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সেকেন্দার আলী জানান, নাশকতা মামলায় যোজসাজশ থাকায় ওই ছাত্রকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। এ মামলার অন্য আসামিদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।  

বাংলাদেশ সময়: ০০২১ ঘণ্টা, জুলাই ২৭, ২০২৪
এসএএইচ


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।