ঢাকা, রবিবার, ২ ভাদ্র ১৪৩১, ১৮ আগস্ট ২০২৪, ১২ সফর ১৪৪৬

শিক্ষা

ফরিদপুরে ৪ দফা দাবিতে এইচএসসি পরীক্ষার্থীদের বিক্ষোভ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৫ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২৪
ফরিদপুরে ৪ দফা দাবিতে এইচএসসি পরীক্ষার্থীদের বিক্ষোভ 

ফরিদপুর: আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় কমিটির চেয়ারম্যানসহ কমিটির সব সদস্যদের পদত্যাগ চেয়ে বোর্ড সমন্বয় কমিটির গত ১৫ আগস্ট প্রকাশিত পরীক্ষার রুটিন প্রত্যাখ্যানসহ চার দফা দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে ফরিদপুর ২০২৪ সালের এইচএসসি ও সমমান পরীক্ষার্থীরা।  

শনিবার (১৭ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে ফরিদপুর শহরের জনতা মোড় থেকে বিক্ষোভটি শুরু হয়ে প্রেস ক্লাবের সামনে এ কর্মসূচি পালন হয়।

ফরিদপুর সরকারি রাজেন্দ্র কলেজের পরীক্ষার্থী মো. রাশেদুল মৃধার সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন পরীক্ষার্থী মোহাম্মদ সিজান, আবরার, এশরাত জাহান ঐশী, মেহেদী হাসান রুমী, জায়েদ আহমেদ ও মোহাম্মদ নাঈম প্রমুখ। এ সময় বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় শতাধিক পরীক্ষার্থী উপস্থিত ছিলেন।  

পরীক্ষার্থীদের চার দাবির মধ্যে রয়েছে, আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় কমিটি গত ১৫ আগস্ট পরীক্ষার রুটিন প্রত্যাখ্যান, বিগত এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফলের ভিত্তিতে এইচএসসি ও সমমানের পরীক্ষার রেজাল্ট দিয়ে আসন্ন সব পরীক্ষা বাতিল করা, ঢাকা এবং আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় কমিটির চেয়ারম্যানসহ বোর্ড সমন্বয় কমিটির সব সদস্যদের পদত্যাগ ও তাদের সব দাবি মেনে নিয়ে বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার প্রস্তুতি নেওয়ার সময় দেওয়া।  

বাংলাদেশ সময়: ১৬১২ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।